• জাতীয়
  • »
  • বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা

বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৮, ২০২০, ৮:৩২ অপরাহ্ণ

বানারীপাড়া প্রতিনিধি : বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেচ্ছা মুজিব,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘোষিত স্বাধীনতা সংগ্রামের অন্যতম সহযোদ্ধা ছিলেন। তার অবদান বাংলাদেশের অনন্য এক ইতিহাস হয়ে রয়েছে।

বরিশালের বানারীপাড়ায় সংরক্ষিত সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরার উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ আগষ্ট)  বাদ আসর উপজেলার বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়ানুষ্ঠানে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এবং তার পরিবারের শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ ছাড়া মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার,ছাত্রলীগ নেতা রুহুল, শৌরভ, শাওন, সবুজ, সুমন, তরিক, সুজন, শফিক, রাজু, সজিব, আরিফ, আল-আমিন প্রমুখ।

এছাড়াও উপজেলার ৮ ইউনিয়ন এবং ওয়ার্ডের ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে এমপি মিরা বঙ্গমাতার স্বাধীনতা অর্জনের অবদান নিয়ে বিভিন্ন কথোপকথনে মুঠোফোনে মিলিত হন।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই