• পিরোজপুর
  • »
  • কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার

কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৮, ২০২০, ৮:০৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, কাউখালী : কাউখালীতে পঞ্চম শ্রেনীর ছাত্রী বৃষ্টি আক্তার (১২) নামে এক ছাত্রীকে ২ সন্তানের জনক লম্পট জাহাঙ্গীর হোসেন (৩৫) ধর্ষনের চেষ্টার করে। জাহাঙ্গীর হোসেনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

জানা গেছে, উপজেলার চিরাপাড়া গ্রামে (৭ আগষ্ট) শুক্রবার দুপুরে আবুল বাশারের মেয়ে বৃষ্টি আক্তার পিতা-মাতা বাড়িতে না থাকায় রান্নায় কাজে ব্যস্থ থাকায় প্রতিবেশী নুরুল হক ফরাজীর ছেলে ২ সন্তানের জনক জাহাঙ্গীর হোসেন ঘরে ঢুকে মুখ শ্লীলনতাহানী ও ধর্ষনের চেষ্টা করে।

এ সময় কিশোরীর ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে লম্পট দ্রুত পালিয়ে যায়। কিছু সময় পর পিতা মাতা বাড়িতে এলে ঘটনাটি পিতা মাতার কাছে মেয়ে খুলে বলে। এ নিয়ে স্থানীয় প্রভাবশালীরা শালিশ বৈঠকের আশ^াস দিয়ে কাল ক্ষেপন করে।

শালিশ বৈঠক সুরহা না হলে রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে জাহাঙ্গীরকে আসামী করে মা সেলিনা হোসেন মামলা দায়ের করেন। আসামী জাহাঙ্গীরকে গ্রেফতার করে আজ শনিবার (৮ আগষ্ট) সকালে তাকে জেল হাজতে প্রেরণ করে।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই বরিশালে স্বামীকে হত্যা করে বসতঘর দখল নিলো স্ত্রী হিজলায় তামান্না টেলিকম সেন্টারে চুরি চরফ্যাশনে সাবেক ছাত্রদল সভাপতির ৫ম মৃত্যু বার্ষিকীতে ছাত্রদলের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত