• ঝালকাঠি
  • »
  • ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০

ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৬, ২০২০, ১:২৩ অপরাহ্ণ

সাইদুল ইসলাম, রাজাপুর: ঝালকাঠির রাজাপুরে মোমবাতি জালিয়ে পেট্রোল বিক্রির সময় ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনায় ১৪ টি দোকান ভুস্মিভূত। বুধবার (৫আগষ্ট) রাত ৮টার দিকে উপজেলার পুটিয়াখালি (মিরেরহাট) বাজারে এ ঘটনা ঘটে।ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা।
স্থানীয়দের সহায়তায় রাজাপুর ও ভান্ডারিয়ার ফায়ার সার্ভিসের ২টি ইউনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে।

এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়। আগুন নিয়ন্ত্রনে আশার আগে ৯ টি দোকানের সম্পুর্ণ ও ৫ টি দোকানের আংশিক সহ ১৪ টি দোকান ক্ষতি গ্রস্থ হয়।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আজ রাত ৮ টা দিকে বিদ্যুৎ চলে যায়। পেট্রোল ব্যবসায়ী আব্দুল মজিদ মোমবাতি জালিয়ে পেট্রোল বিক্রি করে। এ সময় মোমবাতির আগুন পেট্রোলে ধরে যায়।

মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোকানদার মজিদ(৭৫) দগ্ধ হন। পরে বাজার কমিটি জানান, পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্থ দোকান গুলোতে ব্যাপক মালামাল ছিল।

আগুনে পুড়ে যাওয়ায় ব্যবসায়ী ও দোকান মালিকরা নিঃস্ব হয়ে গেছেন। রাজাপুর ফায়ার সার্ভিস জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনায় আশপাশের দোকানগুলো রক্ষা পেয়েছে।

রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার ঘটনাস্থলে পরিদর্শন কালে জানান, আগামীকাল বৃহস্পতিবার বিকেলে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরন করা হবে।

রাজাপুর হাসপাতালে আগুনে দগ্ধ মজিদ কে ভর্তি করা হয়েছে। এছাড়াও ১০ জন আগুন নিয়ন্ত্রনে আনতে গিয়ে আহত হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই