• বরিশাল
  • »
  • মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু

মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৬, ২০২০, ১২:৫৯ অপরাহ্ণ

মেহেদী হাসান, স্টাফ করেসপন্ডেন্ট, মুলাদী : বরিশালের মুলাদীতে চলমান বন্যা ও জোয়ায়ের পানিতে ভেসে আসা জাতি সাপের কামড়ে নেছার উদ্দিন (৪৫) নামে এক গৃহকর্তার মৃত্যুর খবর পাওয়া গেছে ।

ঘটনার বিবরন ও স্থানীয় ইউপি সদস্য সাইদুর রহমান জানান গত ৫ আগষ্ট বুধবার বেলা ১১ টার দিগে নিজ বাসস্থানের পাশে জোয়ারের পানিতে ভেসে আসা একটি জাতি সাপ তাকে কামড় দিয়ে চলে যায় ।

তাৎক্ষনাৎ তার ডাকচিৎকারে লোকজন এসে  উদ্ধার করে স্থানীয় চিকিৎসা দেয়, তবে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে বুধবার  বিকাল ৪ টার দিগে মারা যায় ।

নিহত নেছার উদ্দিন হাওলাদার মুলাদী উপজেলার বানীমর্দ্দন গ্রামের মহব্বত আলী হাওলাদের পুত্র । তার এ অকাল  মৃত্যুতে বানীমর্দ্দন এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই