• বরিশাল
  • »
  • বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭

বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৪, ২০২০, ১১:৩৯ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক ।।

বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ২৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ২৫২৪ জনে। অদ্যাবধি এ জেলায় করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ১৬৬৭ জন রুগী। জেলায় মৃত্যুবরণ করেছে ৪৬ জন ব্যক্তি।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ৪ জন, উজিরপুর উপজেলায় ১ জন স্বাস্থ্যকর্মীসহ ২ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত ভাটিখানা এলাকার ৩ জন, জিয়া সড়ক ও সদর রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, আবহাওয়া অফিস, চাঁদমারি, কাজীপাড়া, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৪ জন, ব্যাংকে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ৪ জন নার্স, বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়ন এলাকার ১ জনসহ মোট ২৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

আজ পর্যন্ত বরিশাল জেলায় ৭১৩ জন নারী এবং ১৮১১ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে শূণ্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ১৩০ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ১৮৯১ জন, ৫০ থেকে তার উর্ধে ৫০৭ জন।

আজ করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ৪ বছরের শিশু এবং ৮০ বছরের বৃদ্ধ বয়সী রোগী রয়েছে।

বরিশাল জেলায় করোনা আক্রান্ত উপজেলা সমূহ বরিশাল মহানগরী ১৭৯৭, সদর উপজেলা ৩৯ জন (রায়পাশা কড়াপুর-৩, শায়েস্তাবাদ-৫, টুংঙ্গীবাড়িয়া-৩, চাঁদপুরা-৪, জাগুয়া-৪, চরকাউয়া-৮ এবং চরমোনাই-৭, কাশিপুর-২, চরবাড়ীয়া-২), উজিরপুর ১৪০ জন, বাবুগঞ্জ ৯৯ জন, বাকেরগঞ্জে ১০১ জন, গৌরনদী ৭৯ জন, মুলাদী ৬৩ জন, আগৈলঝাড়া ৬৩, বানারীপাড়া ৫৮ জন, হিজলা ৪৪ জন, মেহেন্দীগঞ্জ ৪১ জনসহ মোট ২৫২৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি এ জেলায় ৪৫ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃত্যুবরণ করেন। বরিশাল মহানগরীর আলেকান্দা এলাকার ৩ জন, রুপাতলী চান্দুর মার্কেট এলাকায় ১ জন, ভাটিখানা এলাকার ৩ জন, রাহাত আনোয়ার হাসপাতালের ১ জন, বাজার রোড এলাকার ১ জন, বাংলাবাজার এলাকার ১ জন, অক্সফোর্ড মিশন রোড এলাকার ১ জন, রুপাতলী হাউজিং এস্টেট এলাকার ১ জন, নতুন বাজার এলাকার ১ জন, মুসলিম গোরস্থান রোড এলাকায় ১ জন, ২৩ নম্বর ওয়ার্ড সাগরদী এলাকায় ১ জন, কাউনিয়া এলাকার ১ জন, অপদা কলোনির বাসিন্দা ১ জন, সদর উপজেলার ১ জন, পুলিশ লাইন ১ জন, শায়েস্তাবাদ ইউনিয়নের ১ জন, মুলাদী উপজেলায় ৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১ জন, বাবুগঞ্জ উপজেলায় ৫ জন, গৌরনদী উপজেলায় ৪ জন, বানারীপাড়া উপজেলায় ১ জন, উজিরপুর উপজেলায় ৪ জন, মেহেন্দিগঞ্জ উপজেলায় ৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ৩ জন।

আজ স্বাস্থ্য বিভাগের ৫ জনসহ মোট ৩১৭ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন। অদ্যাবধি এ জেলার ২ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১০ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই