• পটুয়াখালী
  • »
  • পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৪, ২০২০, ৩:৫৫ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, বাউফল : পটুয়াখালীর বাউফল উপজেলায় পনিতে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের একটি পুকুর থেকে ওই তিন বোনের মৃত দেহ উদ্ধার হয়।

মৃত তিন বোন হলেন- মাহফুজা বেগম (১৫) মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।

মাহফুজা ওই গ্রামের আব্দুর রাজ্জাক খানের মেয়ে ও মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। মরিয়ম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে তিনবোন একই সাথে গোসল করতে বাড়ির অদূরে পুকুরে যায়। দুপুর অতিবাহিত হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ নিতে থাকে। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন বাড়ির সামনের পুকুরে গিয়ে মাহফুজা, মরিয়ম ও মারিয়ার ভাসমান লাশ দেখতে পায়।

নিহতের স্বজন মাওলানা মো. মহিউদ্দিন জানান, তারা কেউ সাঁতার জানতো না। তিন বোন একই সাথে পুকুরে গোসল করতে যায়। সম্ভবত পা পিছলে কেউ পড়ে গেলে একজন অপরজনকে বাঁচাতে গিয়ে তিন বোনেরই করুন মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই