• বরিশাল
  • »
  • মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা

মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ৩, ২০২০, ৮:৫৬ অপরাহ্ণ
মনির দেওয়ান, মেহেন্দিগঞ্জ ।।
মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনা সূত্রে জানা যায়, মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সাদেকপুর ৬নং ওয়ার্ডের বাসিন্দা দিনমজুর আবুল মিঝির প্রতিবন্ধী কিশোরী মেয়ে (ছদ্দ নাম) মায়া বেগম-কে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বাড়ির ওয়াজউদ্দিন কাজীর ছেলে রনি কাজী ঘর থেকে নিয়ে তার অপর দুই বন্ধু আলআমিন ও হাছান সহ তিনজনে মিলে গণধর্ষন করেন।
ধর্ষিতার বাবা আবুল মিঝি জানান, গত রমজান মাসে তার মেয়ে গনধর্ষনের শিকার হয় এবং পরবর্তীতে তার মেয়ে অন্তস্বত্বা হয়ে পড়লে ঘটনাটি এলাকায় জানা জানি হয়ে যায়। পরে ধর্ষনের ঘটনাটি তাৎক্ষনিক ধামাচাঁপা দেওয়ার জন্য ধর্ষক রনির মা তাছলিমা বেগম পাতারহাট বন্দরের মেসার্স নওজোয়ান ফার্মেসীর সত্ত্বাধিকারী ডাক্তার জাকির হোসেন-কে দেখিয়ে ধর্ষিতা কিশোরীকে জোরপূর্বক ভ্রুন নষ্ট করার জন্য ঔষধ সেবন করান। যার সত্যতা স্বীকার করেণ ডাক্তার জাকির হোসেন। ধর্ষনকারীরা এলাকায় প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে সাহস পাচ্ছেন ভূক্তভোগীর পরিবার। বিষয়টির সুষ্ঠ সমাধান ও বিচার চেয়ে কিশোরীর বাবা দিনমজুর আবুল মিঝি স্থানীয় ইউপি সদস্য মনির চাপরাশীকে আবহিত করেন বলে জানান তিনি।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মনির চাপরাশীর সাথে আলাপকালে তিনি জানান, দিনমজুর আবুল মিঝি বিষয়টি আমাকে অবহিত করলে আমি আইনি সহয়তার জন্য মেহেন্দিগঞ্জ থানা পুলিশকে অবহিত করেছি।
তবে থানা অফিসার ইনচার্জ মোঃ আবিদুর রহমান এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনার বিষয়ে কিছুই জানেন না এবং অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই