• পিরোজপুর
  • »
  • পিরোজপুরে অল্পের জন্য বেঁচে গেছেন ৬ জন যাত্রী

পিরোজপুরে অল্পের জন্য বেঁচে গেছেন ৬ জন যাত্রী

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩১, ২০২০, ৬:৫০ অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর থেকে ঢাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শবর্তী খালে পড়ে যাওয়ার পরও প্রাণে বেঁচে গেছে ওই বাসে থাকা ছয় যাত্রী।

বৃহস্পতিবার (৩০জুলাই) রাত ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কের পাঁচপাড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে তৈশী পরিবহনের ওই বাসটি খালে পড়ে যায়। বরগুনা জেলার পাথরঘাটা থেকে ছেড়ে আসা বাসটি পিরোজপুরের উপর দিয়ে ঢাকায় যাচ্ছিল।

খবর পেয়ে পিরোজপুর ও নাজিরপুর ফায়ার স্টেশন থেকে তিনটি টিম সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ছয় জনকে উদ্ধার করে। এদের মধ্য থেকে তিনজনকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এ ঘটনার পর বাসের চালককে পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হাসান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল।

তবে আধুনিক যন্ত্র না থাকায় তাৎক্ষণিকভাবে বাসটিকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ