• পটুয়াখালী
  • »
  • গলাচিপা প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকের ঈদুল আযহার শুভেচ্ছা

গলাচিপা প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকের ঈদুল আযহার শুভেচ্ছা

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩১, ২০২০, ১:০৯ পূর্বাহ্ণ

সঞ্জিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপা উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড। তারা শুভেচ্ছা জানিয়ে বলেন, পবিত্র ঈদুল আযহা ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত।

পশু কোরবানীর মধ্য দিয়ে ত্যাগের এক মহান আদর্শ স্থাপিত হয়েছে। এই ত্যাগের শিক্ষা ধারণ করে জনকল্যাণে ও সমাজ গঠনে সবারই এগিয়ে আসা দরকার।

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর হউক আগামীর প্রতিটি দিন। ঈদুল আযহা শান্তি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল আযহার উৎসব। সকলকে ঈদ মোবারক।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত