• পটুয়াখালী
  • »
  • মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে প্রতিবাদ সভা

মহিপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে প্রতিবাদ সভা

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩১, ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ণ

মেহেদী হাসান, স্টাফ করেসপন্ডেন্ট, কুয়াকাটা : মহিপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সম্পাদক, হাফিজুর রহমান আকাশ এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজি মামলা দায়েরের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১০টায় মহিপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা করা হয়েছে।

প্রতিবাদ সভায় মিথ্যা মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং দ্রুত সময়ে এ মিথ্যা মামলা প্রত্যাহার করে নেয়ার অনুরোধ জানান সাংবাদিকরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কতিপয় স্বার্থেন্নেসী মহলের ইন্ধনে মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের গোড়া আমখোলা পাড়ার রাখাইন অংচান গত ১৯ জুলাই কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করে।

সাংবাদিকদের কন্ঠ রোধ করার জন্য হাফিজুর রহমান আকাশের বিরুদ্ধে এহেন মিথ্যা সাজানো মামলা দায়ের করেছে। এসময় উপস্থিত সাংবাদিকরা দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি, এটিএন বাংলার পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপন,

মহিপুর প্রেসক্লাবের ১ নং কার্যকরী সদস্য ও মাই টিভির কলাপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েল,মহিপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সি এন এন বাংলা টিভির কলাপাড়া প্রতিনিধি ফরিদ উদ্দিন বিপু,

মহিপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দিপ্ত টিভির পটুয়াখালী প্রতিনিধি ফরাজি ইমরান, মহিপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক সহিদুল ইসলাম ও কার্যকরী সদস্য মহিবুল্লাহ পাটোয়ারী প্রমুখ।

সাংবাদিক হাফিজুর রহমান আকাশ বলেন, আমি ২৬ জুুলাই অবৈধ দখলদারদের রুখে দিলো মহিপুর থানা পুুুলিশ এই শিরোনামে একটি সংবাদ প্রাকাশ করাকে কেন্দ্র করে উদ্দেশ্য প্রণীত ভাবে একটি প্রভাবশালী মহল আমার বিরুদ্ধে একটি মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজি মামলা করা হয়েছে।

মামলায় উল্লিখিত সময় আমি মহিপুর প্রেসক্লাবে উপস্থিত ছিলাম যা মহিপুর প্রেসক্লাবের সিপি টিভি ফুটেজে স্পষ্ট রয়েছে।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম বলেন অহেতুকভাবে সাংবাদিক হাফিজুর রহমান আকাশের নামে একটি মিথ্যা বানোয়াট চাঁদাবাজি মামলা করা হয়েছে।

আমরা মহিপুর প্রেসক্লাবের সাংবাদিকরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।
তিনি বলেন, উপজেলা প্রশাসনের হস্তক্ষেপের মাধ্যমে এ মামলা তুলে নেওয়ার জন্য অনুরোধ করেছি। অন্যথায় সাংবাদিকরা এর প্রতিবাদে কঠোর পদক্ষেপ নেবে বলে তিনি জানান।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত