• ধর্ম
  • »
  • মুলাদী পৌর ও উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মেয়র শফিকউজ্জামান রুবেল

মুলাদী পৌর ও উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মেয়র শফিকউজ্জামান রুবেল

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩০, ২০২০, ৯:০৬ অপরাহ্ণ

মেহেদী হাসান, মুলাদী : আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মুলাদী পৌর ও উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মুলাদী পৌর সভার জননন্দিত পৌর মেয়র শফিকউজ্জামান রুবেল।

২৯ জুলাই বুধবার মুলাদী পৌর ও উপজেলার সকল জনগণকে ঈদের শুভেচ্ছা জানান । সুলাদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র শফিকউজ্জামান রুবেল জানান,

বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আজহা উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোর্চ্চ ত্যাগ স্বীকার কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মুলাদী পৌর বাসী এবং দেশের সকল মুসলমান জনগণকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

পৌর মেয়র আরো বলেন আপনারা কোরবানির পশু জবাই দিয়ে ময়লা পৌরসভার নির্দিষ্ট স্থানে ফেলবেন এবং সবাই নিরাপদে থাকবেন ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত