• পটুয়াখালী
  • »
  • গলাচিপায় আবাসিক হোটেলে এক যুবতী গণধর্ষনের শিকার, ৫ ধর্ষক গ্রেফতার

গলাচিপায় আবাসিক হোটেলে এক যুবতী গণধর্ষনের শিকার, ৫ ধর্ষক গ্রেফতার

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩০, ২০২০, ৮:৫৮ অপরাহ্ণ

সঞ্জিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপায় শহরের সৈকত মহল নামে একটি আবাসিক হোটেলে বুধবার রাতে এক যুবতীকে গন ধর্ষন করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ গভীর রাতে সৈকত মহল হোটেলে অভিযান চালিয়ে ৫ ধর্ষককে গ্রেফতার ও ধর্ষিতা যুবতীকে উদ্ধার করে।

এ ঘটনায় ধর্ষিতা যুবতী বাদি হয়ে বৃহস্পতিবার গলাচিপা থানায় ৫ ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গলাচিপা থানা সূত্রে জানা যায়, গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের ১৯ বছরের এক যুবতী বুধবার বিকেলে ডাক্তার দেখাতে গলচিপা শহরে যায়।

ডাক্তার দেখানো শেষে রাত হওয়ার কারনে ওই যুবতী গলাচিপা শহরের আবাসিক সৈকত মহল হোটেলে রাত যাপন করে।

পূর্ব পরিচিত শহিদুল (২৪), রশিদ গাজি (৩২), স্বপন (৪০), জিতেন (৩৫), খোকন ডাক্তার (৪৫) ভয় ভিতি দেখিয়ে জোর পূর্বক ওই যুবতীকে রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পালা ক্রমে ধর্ষন করে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টায় সৈকত মহল হোটেলে অভিযান চালিয়ে শহিদুলসহ ৫ ধর্ষককে আটক এবং যুবতীকে উদ্ধার করে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, রাতে খবর পেয়ে পুলিশ ৫ ধর্ষককে প্রেফতার এবং ধর্ষনের শিকার যুবতীকে উদ্ধার করে।

বৃহস্পতিবার ধর্ষিতা বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের করে। আসামিদের কোর্টে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ