• জাতীয়
  • »
  • ৩০ জুলাই বরিশালে আসছেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

৩০ জুলাই বরিশালে আসছেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৯, ২০২০, ৬:৩৯ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক-এমপি বৃহষ্পতিবার ৩০ জুলাই বরিশালে আসছেন।

তিনি এ দিন বিকেল ৩ টার দিকে ঢাকা থেকে বিমানযোগে বরিশালের উ‌দ্দে‌শ্যে রওয়ানা দি‌বেন। বরিশাল বিমানবন্দরে পৌছে সড়কপথে তিনি নগরের বান্দরোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে উপস্থিত হবেন।

সেখানে বিকেলে থেকে সরকারি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন এবং রাত্রি যাপন করবেন। পরের দিন ৩১ জুলাই বিকেল ৪ টায় তিনি বিমানযোগে বরিশাল থেকে পুনরায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

এরআগে তিনি স্থানীয় নেতৃবৃন্দর সাথে শুভেচ্ছা বিনিময় করবেন এবং বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন।  তার এ সরকারি সরকালে একান্তসচিব সফরসঙ্গী হবেন।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ