আফরান নিশো একাই একশো

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৮, ২০২০, ৪:৩৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক ॥

এই শহরে বসবাসের জন্য আদর্শ বাসা নিয়ে অভিযোগের শেষ নেই ভাড়াটিয়াদের। ব্যাচেলরদের বেলায় তো অসহায়ত্ব হয়ে ওঠে নিয়তির লিখন। এসব মেনে নিয়েই এই শহরের মানুষ জীবন যুদ্ধ করে যাচ্ছে। শুধু ব্যতিক্রম দেখা গেল একজনকে। তিনি অভিনেতা আফরান নিশো।

সিদ্ধান্ত নিয়েছেন, বাড়িওয়ালাদের সঙ্গে পরাজিত হয়ে বাঁচবেন না তিনি। একাই একশো হয়ে শক্ত ভূমিকা নেবেন। বাকি জীবন কাটিয়ে দেবেন নিজের গাড়িতেই! যেখানে তার নিত্য প্রয়োজনীয় সব জিনিষ তোলা থাকবে।

তিনি মনে করেন, এটাই এই শহরে হওয়া দরকার- যদি বাঁচতে হয়। এভাবে নিজ গাড়িতে ভালোই চলছিলো এই বিদ্রোহী ব্যাচেলরের জীবন। কিন্তু ঝামেলা হলো তার জীবনেও একটি প্রেম আসে। কিন্তু গাড়িতে তো দুজনের থাকার ব্যবস্থা নেই! যে নিজেকে এতদিন একাই একশ ভাবছিলো, তার প্রেমের পরিণতি কী হবে এখন?

এই প্রশ্নের উত্তর মিলবে ‘একাই ১০০’ নামের নাটকের শেষাংশে। সিএমভি প্রযোজিত এমন গল্পের নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। গল্পটাও তারই, নাম ‘একাই ১০০’। চলতি সপ্তাহে শুটিং শেষ হওয়া এই নাটকে আফরান নিশোর বিপরীতে আছেন মেহজাবীন চৌধুরী।

 

আরিয়ান বলেন, ‘ব্যাচেলরদের বাসা বিড়ম্বনার নানা ঘটনা থেকেই গল্পটি মাথায় আসে। কাজটি শেষ করলাম মাত্রই। আমার মনে হচ্ছে, একটু ভিন্ন কিছু হবে। মানে বেশ মজা পাবেন দর্শকরা।’

জানা যায়, ৩ আগস্ট রাত সাড়ে ৯টায় ‘একাই ১০০’ উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। তারও এক ঘণ্টা আগে সাড়ে ৮টায় এটি প্রচার হবে দীপ্ত টিভিতে।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত