• খেলাধুলা
  • »
  • এবার বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান

এবার বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৭, ২০২০, ৮:৫৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক ॥

করোনায় খেলাধুলা না থাকায় অবসর সময়কে প্রোপারলি কাজে লাগাচ্ছেন উঠতি ক্রিকেটাররা। করোনার মধ্যেই বিয়ে করেছেন মেহেদী হাসান।

অলরাউন্ডার মেহেদী হাসান এখন নিজ শহর খুলনাতেই রয়েছেন। ব্যক্তিগত অনুশীলন শুরু করা ১৩ জন ক্রিকেটারের মধ্যে তিনি একজন। সেই সাথে জীবনের নতুন ইনিংসও শুরু করলেন তিনি।

রোববার সন্ধ্যায় পারিবারিক পরিবেশে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মেহেদী। মেহেদীর স্ত্রী খুলনার স্থানীয় মেয়ে, নাম ঋতু। খুলনা মহিলা কলেজ থেকে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয়ার কথা ছিল মেহেদীর স্ত্রীর। করোনাভাইরাসের কারণে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে। এইচএসসি পরীক্ষা দেয়ার আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঋতু।

ঘরোয়া পরিবেশে মেহেদীর বিয়ে সম্পন্ন হয়েছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন এই অলরাউন্ডার।

জাতীয় দলের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা মেহেদী হাসান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন। এছাড়া ঘরোয়া লিগে নিয়মিত পারফর্ম করে থাকেন তিনি।

মহামারী করোনাভাইরাসের মধ্যে এর আগে বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন সাদমান ইসলাম অনিক, জাতীয় দলের তারকা পেসার আবু জায়েদ রাহি, অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও ওপেনার নাজমুল হোসেন শান্ত।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত