• বিনোদন
  • »
  • প্রযোজককে খুনের হুমকি, ডিপজলের বিরুদ্ধে থানায় জিডি

প্রযোজককে খুনের হুমকি, ডিপজলের বিরুদ্ধে থানায় জিডি

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৭, ২০২০, ৮:৩২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ॥

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮ সংগঠন তাকে ‘বয়কট’ ঘোষণা করেছে। এরমধ্যে একটি অভিযোগ ছিলো প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারীর সঙ্গে অন্যায়ভাবে ঝামেলায় জড়ানো। প্রযোজক সমিতি থেকে এরইমধ্যে কারণ দর্শানোর নোটিশ পেয়েছেন জায়েদ খান।

এ নিয়ে পরিস্থিতি যখন উত্তেজনার চরমে তখন নাকি জামাল পাটোয়ারীকে হুমকি দিয়েছেন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এমন অভিযোগ এনে ডিপজলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন প্রযোজক জামাল পাটোয়ারী।

আজ ২৭ জুলাই বেলা ১১টার দিকে তেঁজগাও শিল্পাঞ্চল থানায় গিয়ে তিনি ডিপজলের বিরুদ্ধে অভিযোগ করেন। জিডিতে ডিপজলের ব্যবহার করা একটি ফোন নাম্বার উল্লেখ করে তিনি লিখেন, শিল্পী সমিতির জের ধরে গত ২৬ জুলাই আমার মোবাইল ফোনে কল দিয়ে শিল্পী সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খুনের হুমকি দেন।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত