২৫ বছর পরেও অক্ষত মৃতদেহ অবস্থায় উদ্ধার!

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৫, ২০২০, ১২:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ॥

কুষ্টিয়ায় বাড়ি করার জন্য মাটি কাটতে গিয়ে দাফনের ২৫ বছর পরে অক্ষত অবস্থায় নুরুজ্জামান নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শুক্রবার বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরুজ্জামান ঐ গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহলবাড়িয়া গ্রামের আতর আলীর ছেলের নতুন বাড়ি বানানোর জন্য মাটি কাটতে গিয়ে এই মৃতদেহ দেখতে পায় মাটি কাটা শ্রমিকরা। পরে স্থানীয়রা সবাই এসে মৃতদেহ শনাক্ত করে এবং সন্ধায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করে।

মৃতদেহ শনাক্ত করে মৃতের মামাতো ভাই সানোয়ার বলেন, নুরুজ্জামান একজন সৎ কাপড়ের ব্যবসায়ী ছিলেন। প্রায় ২৫ বছর আগে ব্যবসায়িক কাজে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে পড়ে ডাকতদল তাকে ধরে কুমারখালী গড়াই নদীর পাড়ে মুখের মধ্যে বিষাক্ত পলিথিন ও গামছা দিয়ে অজ্ঞান করে মালামাল লুট করে ফেলে দিয়ে চলে যায়। পরবর্তীতে খোঁজাখুজির পরে নদীর পাড় থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে প্রায় একমাস পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে বাড়ির পাশের বাগানে দাফন করা হয়েছিল।

বিষয়টি নিশ্চিত করে চৌরঙ্গী তদন্তের কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর রাকিব হাসান বলেন, মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরানো নুরুজ্জামান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা।

তবে লাশটি পুরাপুরি অক্ষত এবং অবিকৃত অবস্থায় ছিল বলে জানান তিনি।

এদিকে ২৫ বছরের পুরানো মৃতদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরও পরুনঃ ভোলায় নদী ভাঙ্গনে বেরিয়ে এলো ৫০ বছর পূর্বের সাদা কাফন পরা অক্ষত লাশ

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ