• এক্সক্লুসিভ
  • »
  • রাজাপুরের বামনখানের কাচা রাস্তাটির বেহাল দশা : গৃহবন্ধী বহু পরিবার, দূর্ভোগ চরমে

রাজাপুরের বামনখানের কাচা রাস্তাটির বেহাল দশা : গৃহবন্ধী বহু পরিবার, দূর্ভোগ চরমে

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২৩, ২০২০, ১২:০০ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক : ঝালকাঠি জেলাধীন রাজাপুর থানার শুক্তাগড় ইউনিয়নের বামন খান গ্রামের জনগুরুত্বপূর্ণ রাস্তাটি এখন বেহাল দশায় পরিণত হয়েছে।

বামন খান গ্রামের জনগনের চলাচলের জন্য গুরুত্বপূর্ণ এই রাস্তাটিতে আজও পর্যন্ত উন্নয়নের কোন ছোঁয়া না লাগায় প্রতিনিয়ত চলাচলের জন্য এলাকাবাসীর চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

প্রতিদিন এই রাস্তাটি থেকে প্রায় শতাধিক স্কুল কলেজ ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের আসা যাওয়া করতে হতো। কেননা এই এলাকায় রয়েছে পূর্ববামন খান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বামনখান পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়।এখন বর্ষা মৌসুমে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়ায় বন্ধ হয়ে যেতো এসব শিক্ষার্থীদের স্কুলকলেজে আসা যাওয়া।শুধু তাই নয় কেহ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য স্বাস্থ্য কেন্দ্রে রিকসা বা গাড়িতে যাওয়ার কোন সুযোগ নেই ( এককথায় নৌকা ছাড়া বিকল্প কোন পথ নেই)।

এই রাস্তাটির ব্যাপারে ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধার কাছে বললে তিনি রাস্তা করে দেবার আশ্বাস দিলে ও আজও পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি।

তথ্য ও ছবি শাওন আহমেদ:

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ