• এক্সক্লুসিভ
  • »
  • রাজাপুরে ঝুঁকেপড়া গাছের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা; উড়ে গেল ছাদ

রাজাপুরে ঝুঁকেপড়া গাছের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা; উড়ে গেল ছাদ

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ২১, ২০২০, ২:৫৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, রাজাপুর ।।

বরিশাল-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে ঝুঁকেপড়া একটি গাছের সাথে যাত্রীবাহি বাসের ধাক্কা লেগে গাড়ির ছাদ উড়ে গেছে। সোমবার রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার বলাইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।

আহতরা হলেন, পিরোজপুরের মঠবাড়িয়ার শাহ্ আলম (৬৫), ভান্ডারিয়ার আবুল হোসেন (৩২), বরগুনার পাথরঘাটার মুহিবুল্লাহ (২৮), ওয়ালিউল্লাহ্ (৫০) ও মো. মামুন (৩০)।

স্থানীয় বাসিন্দা মাইনুল ইসলাম জানায়, সোমবার গভীর রাতে বিকট শব্দে ঘুম ভাঙ্গে স্থানীয়দের। এ সময় ঘর থেকে বেড়িয়ে মহাসড়কে দুর্ঘটনা কবলিত বাসটি দেখে আহতদের উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। মহাসড়কের পাশেই দীর্ঘদিন ধরে বিপদ জনকভাবে ঝুঁকেথাকা একটি বড় রেইনট্রি গাছের সাথে ধাক্কা লেগে বাসের উপরের অংশ সম্পূর্ণ আলাদা হয় গেছে। গাড়ি চালকের অসতর্কতা ও ঝুঁকেপড়া গাছ, দুটোই দুর্ঘটনার জন্য দায়ি বলে মনে করেন যাত্রীরা। সৈকত পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৮৬৩৬) বাসটি চট্টগ্রাম থেকে পাথরঘাটায় ফিরছিলো।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, রাত আড়াইটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়। এদের চারজনকে রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারমধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ