ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ১৮, ২০২০, ৯:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ॥

ফরিদপুরের সালথায় বিকাশ প্রতারক চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে জেলার মধুখালী থানা ও মাগুরা জেলার শ্রীপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সালথা থানা পুলিশ। আটককৃতদের শনিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।

মাগুরা জেলার শ্রীপুর থানার চর-মহেশপুর গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে বাবলু শেখ (৩৮), সোনাইতুন্দী গ্রামের আতর বিশ্বাসের ছেলে আলমগীর হোসেন (৩০) ও ফরিদপুর জেলার মধুখালী থানার নিশ্চিতপুর গ্রামের সলেমান মোল্যার ছেলে আকাশ মোল্যা (২২)।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আধুনিক প্রযুক্তির ব্যবহার করে শুক্রবার রাতে সালথা থানা পুলিশ অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্যদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিকাশে প্রতারণায় ব্যবহৃত ৯টি মোবাইল, বিভিন্ন কোম্পানির ১৭টি সিমকার্ড ও প্রতারণা মাধ্যমে হাতিয়ে নেওয়া ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত বিকাশ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্যদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ফরিদপুর জেলা ও পার্শ্ববর্তী জেলাসমূহে মোবাইলে বিকাশের বিভিন্ন লোভ লালসা এবং ভয় দেখিয়ে প্রতারণার ফাঁদ তৈরি করে টাকা পয়সা হাতিয়ে নিতো। একইভাবে গত ১ জুলাই সালথা থানা এলাকার জনৈক মোজাম্মেল শেখের ব্যক্তিগত বিকাশ নাম্বার থেকে কৌশলে টাকা হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করে ধৃত আসামিরা।

এই সংঘবদ্ধ প্রতারকচক্রের সঙ্গে যারা জড়িত আছে তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ