• এক্সক্লুসিভ
  • »
  • হাটে না গিয়েও কোরবানির পশু কেনা যাবে ‘গরুহাট’ থেকে

হাটে না গিয়েও কোরবানির পশু কেনা যাবে ‘গরুহাট’ থেকে

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ১৪, ২০২০, ৫:২১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ॥

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম সবজিবাজার ডটকম (SobjiBazaar.com) অনলাইনে ‘গরুহাট’ নামে কোরবানির গরুর হাট নিয়ে হাজির হয়েছে। কোরবানির পশু কেনাবেচার জন্য ক্রেতা-বিক্রেতা উভয়ের জন্যই সুবিধাজনক পরিস্থিতি সৃষ্টি করবে ‘গরুহাটডটকম (GoruHaat.com)।

প্রান্তিক খামারিদের কাছ থেকে সংগ্রহ করা গরু ও ছাগল দিয়ে অনলাইন কোরবানি হাট সাজিয়েছে প্রতিষ্ঠানটি। গরুহাট থেকে কেউ কোরবানির পশু কিনলে সেটি বাড়ি পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে এই প্রতিষ্ঠান থেকে।

কেনার পর বাসায় নিয়ে যাওয়ার ঝক্কিও পোহাতে হবেনা ক্রেতাকে। ইতোমধ্যে কোন কোন গরু বিক্রি করা হবে, সেগুলো ঠিক করা হয়েছে।এখানে পশুর ছবিসহ দাম, উচ্চতাও ওজন দেওয়া আছে।

প্রবাসীরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পশু কিনে বাংলাদেশে তাদের দেওয়া নির্ধারিত ঠিকানায় গরু পৌঁছে দিবে গরুহাট ডটকম।

এই বিষয়ে সবজিবাজার ডটকম এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহীন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস আমাদের স্বাভাবিক কাজকে স্থির করে দিয়েছে, কিন্তু কাজকে তো আর থামিয়ে রাখা যাবেনা, ভাবতে হবে সঠিক সমাধান। ঝুঁকি নিয়ে হাটে না গিয়ে মানুষ যেন ঘরে বসেই কোরবানির সবকিছু করতে পারে তাই আমাদের এই অনলাইন হাটের আয়োজন।

তিনি বলেন, যারা অনলাইনে আমাদের কাছ থেকে অর্ডার দিবেন আমরা সঠিক সময়ের মধ্যেই ক্রেতার বাসায় কোরবানির পশু পৌঁছে দিবো। ক্রেতা চাইলেই আমরা ইসলামী শরিয়ার সব নিয়মনীতি মেনে গরু/ছাগল কোরবানি করে গোস্ত প্যাকেট করে বাসাই পোঁছে দিব।

শাহীন বলেন, আর আমাদের ক্রেতারা কোরবানির প্রক্রিয়াটির শুরু থেকে শেষ পর্যন্ত লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করতে পারবেন। রয়েছে অনলাইনে পেমেন্ট করার সুবিধা।

 



সর্বশেষ সংবাদ
পানির সঙ্গেই বসবাস করছে হিজলাবাসী বঙ্গমাতার অবদান বাংলাদেশের অনন্য ইতিহাস : এমপি মিরা কাউখালীতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, লম্পট গ্রেফতার কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত