• বরিশাল
  • »
  • উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম  ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম  ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৫, ২০২০, ৮:৩৩ পূর্বাহ্ণ

বানারীপাড়া প্রতিনিধি ।।

আজ রবিবার (৫ জুলাই) বরিশালের বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও বরিশাল জেলা আ’লীগের অন্যতম সদস্য আলহাজ্ব গোলাম ফারুকের মা সমাজসেবী আলহাজ্ব রোকেয়া খাতুনের ৭ম মৃত্যুবার্ষিকী আজ।

এ উপলক্ষে বানারীপাড়া পৌর শহর ও  উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন মসজিদে বাদ আসর তার রুহের মাগফিরাত কামনায় সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছে।

গোলাম ফারুক তার মাতার রুহের মাগফিরাত কামনায় আত্মীয়-স্বজন, দলীয় নেতা-কর্মী ও শুভান্যুধায়ীদের দোয়ানুষ্ঠানে অংশ গ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন। প্রসঙ্গত আলহাজ্ব রোকেয়া খাতুন ২০১৩ সালের ৫ জুলাই বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ