• বরিশাল
  • »
  • উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম  ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম  ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৫, ২০২০, ৮:৩৩ পূর্বাহ্ণ

বানারীপাড়া প্রতিনিধি ।।

আজ রবিবার (৫ জুলাই) বরিশালের বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও বরিশাল জেলা আ’লীগের অন্যতম সদস্য আলহাজ্ব গোলাম ফারুকের মা সমাজসেবী আলহাজ্ব রোকেয়া খাতুনের ৭ম মৃত্যুবার্ষিকী আজ।

এ উপলক্ষে বানারীপাড়া পৌর শহর ও  উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন মসজিদে বাদ আসর তার রুহের মাগফিরাত কামনায় সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছে।

গোলাম ফারুক তার মাতার রুহের মাগফিরাত কামনায় আত্মীয়-স্বজন, দলীয় নেতা-কর্মী ও শুভান্যুধায়ীদের দোয়ানুষ্ঠানে অংশ গ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন। প্রসঙ্গত আলহাজ্ব রোকেয়া খাতুন ২০১৩ সালের ৫ জুলাই বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।

 



সর্বশেষ সংবাদ
ভোলার তজুমদ্দিনে সোনাপুর সেচ্ছাসেবক লীগের ওয়ার্ড কমিটি গঠন হিজলা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক শত বছরের ঐতিহ্য ভেঙ্গে আমতলীর নারী শ্রমিকরা বোরো ক্ষেতে; মজুরী বৈষম্য পর্যটনকেন্দ্রের হাতছানি রাজাপুরের ধানসিঁড়ি খননের উর্বর পলিমাটিতে সবুজের সমারোহ, কৃষি বিপ্লবে ৪ শতাধিক কৃষকের মুখে হাসি হিজলায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা