• বরিশাল
  • »
  • আগৈলঝাড়ায় বাল্য বিয়ে, বরসহ তিন জনকে কারাদণ্ড

আগৈলঝাড়ায় বাল্য বিয়ে, বরসহ তিন জনকে কারাদণ্ড

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৪, ২০২০, ১০:৪৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, আগৈলঝাড়া ।।

বরিশালের আগৈলঝাড়ায় রত্বপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের শুক্রবার রাতে ৯ম শ্রেনীর এক ছাত্রী বাল্য বিয়ে দিচ্ছিল। আগৈলঝাড়া থানা পুলিশ সংবাদপেয়ে বরসহ তিন জনকে আটক করে নিয়ে আসে। ওই রাতে উপজেলা নির্বাহী অফিসার বর’সহ তিন জনকে ৬ মাসের সাজা রায়দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স্থানীয়রা ও এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের জানান, উপজেলার রত্নাপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত. মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিক (২৫)এর সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী কেয়া মন্ডলের বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে। স্থানীয়দের সংবাদে থানা পুলিশের এসআই সুশান্ত কুমার বর মৃদুল মল্লিক, তার মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বাল্যবিয়ে আসর থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের ওই রাতেই আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের ভ্রাম্যমান আদালতে হারিজ করা হয়। আদালতের বাল্য বিয়ের অপরাধে বরসহ তিন জনকে ৬ মাস করে সাজার রায় দেয়ন। তাদেরকে শনিবার সকালে বরিশাল কারাগারে প্রেরন করা হয়েছে।
এব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অপরাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬মাসের সাজা দেওয়া হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ