• জাতীয়
  • »
  • কালকিনিতে গাছ ও মাছের সঙ্গে শত্রুতা

কালকিনিতে গাছ ও মাছের সঙ্গে শত্রুতা

NewsBarisal.com

প্রকাশ : জুলাই ৩, ২০২০, ৭:৩৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ।।

মাদারীপুরের কালকিনিতে মোঃ আকবার হোসেন সরদার-(৩৮) নামের এক অসহায় কৃষকের ১৩’শ লাউগাছ কেটে দিয়েছে ও একটি পুকরে বিষ প্রয়োগ করে বিভিন্ন প্রজাতির মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে করে ওই কৃষকের প্রায় ৫ লক্ষাধীক টাকার ক্ষতি সাধান হয়েছে বলে ভূক্তভোগী জানায়। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী। আজ শুক্রবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে কালকিনি থানার এ.এস.আই অভিজিৎ বলেন, মাছ নিধনের ও গাছ কাটার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

 



সর্বশেষ সংবাদ
কত বছর গত হলে মিলবে শিক্ষকদের অবসর ও কল্যাণট্রাষ্টের ভাতা : অধ্যক্ষ তাইজুল ইসলাম চকবাজারের ঝুকিপূর্ন ভবনটির কারনে চরম ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ঝালকাঠীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ দোকান ভস্মিভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ১০ মুলাদীতে সাপের কামড়ে গৃহকর্তার মৃত্যু উজিরপুরে মৃত্যুর ১১ বছর পরে ভূয়া দলিল দেখিয়ে জমি দখলের চেষ্টা বরিশালে নতুন ২৭ জনসহ করোনায় মোট আক্রান্ত ২৫২৪ জন, সুস্থ হয়েছেন ১৬৬৭ মুলাদীতে পেয়ারা বিক্রী করেতে এসে ব্রজপাতে ব্যবসায়ী নিহত পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন, অতপর অন্তঃসত্ত্বা মুলাদীতে পারিবারিক শত্রুতার জের ধরে হামলা, পানিতে চুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ