• বরিশাল
  • »
  • বরিশাল নগরীর বাজার রোডের টিংকুর যন্ত্রণায় অতিষ্ট এলাকাবাসী

বরিশাল নগরীর বাজার রোডের টিংকুর যন্ত্রণায় অতিষ্ট এলাকাবাসী

NewsBarisal.com

প্রকাশ : জুন ৩০, ২০২০, ১:২৬ পূর্বাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক : বরিশাল নগরীর ৮ নং ওয়ার্ড বাজার রোড সাগর গলির বাসিন্দা প্রতারক টিংকুর যন্ত্রণায় অতিষ্ঠ এলাকার আশে পাশের বাসিন্দারা।বেশ কিছুদিন থেকে এ যন্ত্রণার মাএা বেড়ে দাড়িয়েছে অভিযোগ করেছে এলাকাবাসী।

অভিযোগ সূএে জানাযায়, মনিরুল ইসলাম টিংকু ওই এলাকার স্হানী এক প্রভাবশালী সাথে থাকার পর থেকেই তার প্রভাব খাটিয়ে এলাকার সাধারন মানুষদের ভয়ভীতি, সংখ্যালঘদের বেভাশ ভাষায় গালাগালি করে এ প্রতারক।

এলাকার সাধারন মানুষের সাথে নিজে ঝামেলা সৃস্টি করে থানায় গিয়ে অভিযোগ করে মামলার ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করার পেশায় পরিনত হয়েছে।

গত ৪ /৫ দিন আগে এক ফার্মে কাজ করা সাইফুল ইসলাম নামে এক যুবকের সাথে টিংকু নিজেই ঝামেলা সৃস্টি করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে থানায় অভিযোগ করে। গতকাল পুলিশ অভিযোগের তদন্ত অাসে কিছুই ঘটেনি বুঝতে পেরে চলে যায় পুলিশ।

অভিযোগ তদন্ত করতে অাসা পুলিশ চলে যাওয়ার পরপরই টিংকু ৩/৪ দলবল নিয়ে সাইফুল ইসলামের বাসায় গিয়ে তার মা,বোন, ও ভাই সহ সকলে দেখিয়ে দেবার হুমকি দেয়।এবং বিভিন্ন বাজে ভাষায় গালাগালি করে আসে।

ঘটনার পরপরই সন্ধ্যায় সাইফুল ইসলামের মা সালেহা বেগম কোতয়ালী মডেল থানায় সাধারন ডাইরি করে। এলাকাবাসীর দাবি সঠিক ভাবে তদন্ত করে এর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নেক।

এ প্রতারক গত বছরের শেষ দিকে নগরীর সিএন্ডবি রোডে কাজী পাড়া এলাকায় বসে ৫ টাকা রিক্সা ভাড়ার জন্য সেই রিক্সা চালককে মারধর করে ৫ দিন জেল খাটতে হয়। প্রতারক টিংকুর বিদেশ পাঠানোর ব্যবসা নিয়ে অাসছি(২য়) পর্ব।

 



সর্বশেষ সংবাদ