• বরিশাল
  • »
  • বানারীপাড়ায় অত্যাধুনিক মোটরসাইকেল পার্ক শো-রুমের উদ্বোধন

বানারীপাড়ায় অত্যাধুনিক মোটরসাইকেল পার্ক শো-রুমের উদ্বোধন

NewsBarisal.com

প্রকাশ : জুন ১, ২০২০, ১১:০১ অপরাহ্ণ

সুজন মোল্লা, বানারীপাড়া : বিভিন্ন মোটরসাইকেলের বিপুল সমাহার এবং আধুনিকতার ভিন্নতা নিয়ে বানারীপাড়া পৌর শহরে উদ্বোধন করা হয়েছে দৃষ্টি নন্দন শো-রুম। বরিশালের বানারীপাড়ায় মোটরসাইকেল পার্ক শো-রুমে দেশ-বিদেশের সকল প্রকার গাড়ি বিক্রি করা হয়।

বর্তমানে আধুনিক বাহন হিসাবে হাজারও পরিবারের মোটরবাইক নিত্যসঙ্গী। ওই সব পরিবার গুলো পছন্দের মোটরবাইক ক্রয়ে বরিশালের ওপরেই নির্ভরশীল ছিলো। বিশেষ করে বরিশালের বানারীপাড়া উপজেলার ক্রেতাদের অন্য স্থান থেকে তাদের পছন্দের বাইক ক্রয় করতে হতো।

এ উপজেলা সহ পাশ্ববর্তী কয়েকটি উপজেলার ক্রেতাদের কথা ভেবেই বানারীপাড়া পৌর শহরের ৮নং ওয়ার্ড রায়েরহাট বাজারে অত্যাধুনিক এক মোটর বাইকের শো-রুম দেয়া হয়েছে বলে জানান,প্রোপাইটর প্রাণী সম্পদ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ মল্লিক।

সোমবার বিকালে যার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,সাবেক উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আলি হোসেন,রাজনীতিক মীর সহিদুল ইসলাম,স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান,ইউপি সদস্য মামুন মল্লিক,

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ সভাপতি শফিকুল আলম জুয়েল,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,বানারীপাড়া পৌর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শফিক সাহিন, সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

এছাড়াও এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য মোটর বাইকের এ শো-রুমে সার্ভিসিং,যন্ত্রাংশ বিক্রয় ও ওয়াশ সহ সকল সুযোগ সুবিধার ব্যবস্থা রাখা হয়েছে।

 



সর্বশেষ সংবাদ