• ভোলা
  • »
  • জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীতে মনপুরায় বিএনপির দোয়া মোনাজাত

জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীতে মনপুরায় বিএনপির দোয়া মোনাজাত

NewsBarisal.com

প্রকাশ : জুন ১, ২০২০, ১০:৪১ অপরাহ্ণ

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলার মনপুরায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেছে মনপুরা উপজেলা বিএনপি।

সোমবার(১ জুন) বাদ জোহর হাজীর হাট বাজার জামে মসজিদে সামাজিক দুরত্ব বজায় রেখে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি বিএনপি’র চেয়ারপারর্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করা হয়।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সম্পাদক মো. মিলন মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. মাহবুবুল আলম শাহীন, সহ সাংগঠনিক সম্পাদক মো. ছালাউদ্দিন মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মো. আবদুর রহমান,

সাংগঠনিক সম্পাদক মো. সাহাবুদ্দিন হাওলাদার, উপজেলা মৎস্যজীবি দলের সাধারন সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক আবদুল মতিন কিরন, যুবদল নেতা মো. মোসলেহ উদ্দিন খোকনসহ বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মোবাইলে ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আলহাজ¦ নাজিম উদ্দিন আলম বলেন, মহান স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি তার রুহের মাগফেরাত কামনা করি।

আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন। পাশাপাশি বিএনপি’র চেয়ারপারর্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন তিনি।

 



সর্বশেষ সংবাদ