• ধর্ম
  • »
  • বরিশালে কর্মহীন ১৩৮ জন মসজিদভিত্তিক গণশিক্ষক এবং ভ্যানচালকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বরিশালে কর্মহীন ১৩৮ জন মসজিদভিত্তিক গণশিক্ষক এবং ভ্যানচালকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

NewsBarisal.com

প্রকাশ : মে ২৪, ২০২০, ৫:৪৫ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন।

আজ ২৪ মে রবিবার দুপুর ২ টার দিকে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে বরিশাল সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে।

সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে কর্মহীন ৯৮ জন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক এবং ৪০ জন কর্মহীন খেটে খাওয়া ভ্যানচালকদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সহকারী কমিশনার (ভুমি) বরিশাল সদর মোঃ মেহেদী হাসান,

উপজেলা ভাইস চেয়ারম্যান বরিশাল সদর অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধু, এবং মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, পিআইও বরিশাল সদর উপজেলা কামরুজ্জামান, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব এসএম জাকির, ভোরের আলো’র সম্পাদক সাইফুর রহমান মিরনসহ আরো অনেকে।

এসময় প্রত্যেককে চাল, আলু, ডাল, চিনি, সেমাই, সাবান ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক বলেন, সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে যাবেন না। এসময় তিনি বরিশাল বাসিকে ঈদের শুভেচ্ছা জানান।

 



সর্বশেষ সংবাদ