• ধর্ম
  • »
  • মুলাদীর ৮৩৮ মসজিদ পেলো প্রধানমন্ত্রীর অনুদান

মুলাদীর ৮৩৮ মসজিদ পেলো প্রধানমন্ত্রীর অনুদান

NewsBarisal.com

প্রকাশ : মে ২২, ২০২০, ৮:২২ অপরাহ্ণ

মেহেদী হাসান, মুলাদী : কোভিট-১৯ মোকাবেলায় সারাদেশ ব্যাপী মসজিদের ঈমাম মুয়াজ্জিনের সহযোগিতার জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মুলাদী উপজেলার মসজিদের আর্থিক অনুদান প্রদান গতকাল বিকাল ৪টায় উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়।

মুলাদী উপজেলা ইসলামীক ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রথম তালিকায় ৮৩৮টি মসজিদে নগদ ৫ হাজার করে দেওয়া হবে বলে জানা যায় । প্রত্যেক মসজিদের সভাপতির নিকট এ টাকা দেওয়ো হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শুভ্রা দাস বলেন, যে সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের বেতন ঠিকভাবে দেয়া হয়েছে তারা ইচ্ছা করলে মসজিদের উন্নয়নের জন্য এ টাকা ব্যায় করতে পারবেন।

আর যারা বেতন ঠিকভাবে দিতে পারেনি তারা ইমাম ও মুয়াজ্জিনদের এ টাকা দিবেন। যে সকল মসজিদের তালিকা আসে নাই, সে সকল মসজিদের তালিকা দেয়া হলে তাদের মসজিদেও টাকা দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দীন মৃধা, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মিজানুর রহমান, উপজেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাও. আব্দুন নূর, সাধারণ সম্পাদক মুফতি রফিকুল ইসলাম প্রমুখ।

 



সর্বশেষ সংবাদ