• পটুয়াখালী
  • »
  • বাউফল ধূলিয়া ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

বাউফল ধূলিয়া ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

NewsBarisal.com

প্রকাশ : মে ২২, ২০২০, ৬:২১ অপরাহ্ণ

সাইফুল ইসলাম খোকন, বাউফল : করোনা মহামারীতে কাঁপছে বিশ্বের দেশ, দুস্ত অসহায় দারিদ্র ক্ষুধামুক্ত সরকারের পাশাপাশি সেবায় দাঁড়িয়েছে বেসরকারি ফাউন্ডেশন বাংলাদেশ ।

পটুয়াখালীর বাউফলে দুস্ত অসহায় দারিদ্র্য ও মধ্যবিত্ত পাঁচ শতাধিক পরিবারেকে খাদ্য সহায়তা করেছেন ধুরিয়া ফাউন্ডেশন।আজ ২২ শে এপ্রিল শুক্রবার সকাল ১১ টার দিকে ধূলিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ধূলিয়া ইউনিয়ন তথা আশ-পাশের এলাকার দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য জনাব মোঃ জহির উদ্দিন বাবর, ধুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান রব, সংগঠনের পরিচালক মোঃ আল-আমিন রোহান, ইলেক্ট্রনিক্স ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান জুয়েল ছাত্রলীগের সভাপতি মোঃ তানজিল খলিফা ধুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

জেলা পরিষদ সদস্য এবং ইউপি চেয়ারম্যান বলেন ধুলিয়া ইউনিয়নের একটি সংগঠন ধুলিয়া ফাউন্ডেশন।

আজ মহামারীর অবস্থার মধ্যে সংগঠনটি অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এ সংগঠন এভাবে চলমান থাকলে একসময় ধুলিয়া ইউনিয়নে দুস্ত অসহায় ও দরিদ্র লোক খুঁজে পাওয়া যাবে না।

তাই ধন্যবাদ জানাই এই সংগঠন কে। ধুলিয়া ফাউন্ডেশনের পরিচালক এস এম জোবায়েত পারভেজ সৈয়দ মোঃ রুবেল শফিকুজ্জামান শফিক কামরুজ্জামান কামরুল মোহাম্মদ আল-আমিন রোহান এবং ৪০ জন সদস্য নিয়ে এই ফাউন্ডেশন এর পথ যাত্রা।

পরিচালক এসএম জোবায়েত পারভেজ বলেন আমাদের এই ফাউন্ডেশন এর উদ্দেশ্য হল অসহায় দোস্ত দারিদ্র এবং তরুণ মেধাবী ছাত্র-ছাত্রীর পাশে দাঁড়ানো এবং সংগঠনের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অব্যাহত থাকবে।

 



সর্বশেষ সংবাদ