বরগুনায় ৪৭ জন করোনায় আক্রান্ত, সুস্থ্য ২৯ জন

NewsBarisal.com

প্রকাশ : মে ২২, ২০২০, ১২:৩৩ অপরাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলায় মঙ্গলবার রাতে নতুন করে ৩ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় বুধবার সকাল পর্যন্ত ৪৭ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্য সুস্হ হয়েছে ২৯ জন। চিকিৎসাধীন ১৬ জন।

মারা গেছেন ২ জন। সিভিল সার্জন ডাঃ হুমাউন শাহিন খান জানান,নতুন আক্রান্তদের একজন মহিলা।তার বাড়ী বরগুনার গৌরিচন্না গ্রামে(১৮)।

অপর দুজনের বাড়ী পাথরঘাটা উপজেলায়। একজনের বাড়ী পৌর সভার ১নং ওয়ার্ডে(৪৫) অপরজনের বাড়ী চরদোয়ানী ইউনিয়নের মটেরখাল গ্রামে(৩৮)। এদের মধ্য আক্রান্ত মহিলাকে মঙ্গলবার রাতেই বরগুনা জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

অপর দুজন বাড়ীতে হোম আইসোলেশনে আছেন বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন। এদিকে গত এক সপ্তাহ থেকে সিভিল সার্জন অফিসের নিয়ন্রন কক্ষ থেকে করোনায় আক্রান্তদের ব্যাপারে সাংবাদিকদের কোন তথ্য দেয়া হচ্ছেনা।

এ ব্যাপারে সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী এবং নিয়ন্রন কক্ষের দায়িত্বে থাকা কর্মকর্তার কাছে জানতে চাইলে তারা শুধু বলেন, আপনারা সিভিলসার্জন স্যারের সাথে আলাপ করুন।

মঙ্গলবার রাতে সিভিল সার্জনের নিকট যথাসময় সাংবাদিকরা করোনা আপডেট তথ্য না পাওয়ায় বিষয়টি অবহিত করলে তিনি কোন উত্তর না দিয়ে চুপ থাকেন।

জানাগেছে, সিভিল সার্জন অফিসের কর্মচারীদের মধ্য বিরোধের কারনেই সাংবাদিকদের তথ্য পেতে বিলম্ব হচ্ছে। যার সাথে সাংবাদিকদের কোন যোগাযোগ নেই এমন একজন কর্মচারীকে দায়িত্ব দেয়ায় সাংবাদিকদের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অথবা সিভিল সার্জনের কাছ থেকে তথ্য সংগ্রহ করতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা মাদক খাবেন আবার পুলিশে চাকুরী করবেন তা হবে না : বিএমপি কমিশনার গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১ রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত, নগদ টাকা ও সাইকেল উধাও গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রীর শোক বরিশালে বিশ্ব পর্যটন দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই