• ভোলা
  • »
  • আম্পানে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন

আম্পানে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন

NewsBarisal.com

প্রকাশ : মে ২২, ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ণ

মোঃ জিহাদ, তজুমদ্দিন : ভোলার তজুমদ্দিনে বৈরী আবহাওয়া উপেক্ষা করে সুপার সাইক্লোন আম্পান পরবর্তী ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

বৃহস্পতিবার সকাল থেকে তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নে তিনটি স্পটে ঝুঁকিপূর্ণ বেঁড়িবাধ পরিদর্শন করেন ।

এছাড়াও তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে পরিদর্শণ করে শুকনো খাবার, ইফতার সামগ্রী, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

তজুমদ্দিনের ক্ষতিগ্রস্থ বেড়ীবাধ দ্রুত সংস্কারের জন্য পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের নির্দেশ দেন।এসময় এমপি শাওন বলেন, সুপার সাইক্লোন আম্পান পরবর্তী দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনা সরকার প্রস্তুত রয়েছে।

ক্ষতিগ্রস্থ বেড়ীবাঁধ সংস্কার, দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও করোনায় কর্মহীন মানুষের পাশে থেকে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করে সাহায্য-সহযোগীতার ব্যবস্থা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,

তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিশু হাওলাদার,

যুবলীগ সভাপতি এ কে এম শহিদুল্যাহ কিরন, সাধারণ সম্পাদক আবদুর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 



সর্বশেষ সংবাদ