• ধর্ম
  • »
  • বরিশালে কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে ৬ লাখ ২০ হাজার টাকা অনুদান

বরিশালে কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে ৬ লাখ ২০ হাজার টাকা অনুদান

NewsBarisal.com

প্রকাশ : মে ২০, ২০২০, ৫:০৫ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সদয় হয়ে বরিশাল জেলায় অবস্থিত কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য গত ৩০ এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে বরিশাল জেলার ৭৮ টি কওমী মাদ্রাসার এতিম ও দু:স্থ শিক্ষার্থীদের জন্য ৭ লাখ ৮৫ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়।

আজ ২০ মে বরিশাল দ্বিতীয় দফায় বরিশাল জেলায় অবস্থিত ৪২ টি কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে কওমী মাদ্রাসার এতিম ও দু:স্থ শিক্ষার্থীদের জন্য ৬ লাখ ২০ হাজার টাকার অনুদান অন লাইন ট্রান্সফার টাকা হস্তান্তর করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

আজ বুধবার দুপুর ১২ টায় দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল এর সম্মেলন কক্ষে মাদ্রাসার পরিচালক এবং শিক্ষকদের হাতে তিনি ওই অনুদানের অন লাইন ট্রান্সফার টাকা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বৃন্দরাসহ আরো অনেকে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল জেলার ১০ টি উপজেলার ৪২ টি কাওমি মাদ্রাসার এতিম ও দু:স্থ শিক্ষার্থীদের জন্য ওই ৬ লক্ষ ২০ হাজার টাকা বরাদ্দ করেছেন।

মাদ্রাসার পরিচালকদের টাকা উত্তোলন করে শিক্ষার্থীদের হাতে টাকা পৌঁছে দেয়ার নির্দেশনা দেন জেলা প্রশাসক বরিশাল। পরে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দেশের মানুষের মঙ্গলকামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 



সর্বশেষ সংবাদ