• খেলাধুলা
  • »
  • মন্দিরে গিয়ে দুঃস্থদের খাবার বিতরণ করলেন আফ্রিদি

মন্দিরে গিয়ে দুঃস্থদের খাবার বিতরণ করলেন আফ্রিদি

NewsBarisal.com

প্রকাশ : মে ১৪, ২০২০, ৪:০১ অপরাহ্ণ

নিউজ বরিশাল : কিছুদিন আগে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির একটা ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, বালুচিস্তানের এক জায়গায় খাবার বিতরণ করছেন। তিনি নিজের কাঁধে করে খাবার সামগ্রী নিয়ে মানুষের কাছে পৌঁছে দিয়েছিলেন। তার সেই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছিলেন সবাই।

আরও একবার আফ্রিদি একটি দারুণ উদ্যোগ নিলেন। এবার তিনি পাকিস্তানের লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করলেন। সম্প্রীতির নজির গড়লেন পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার।

করোনার এই লড়াই জাত-ধর্ম ভুলে সবাইকে একসঙ্গে লড়তে হবে। আর সেই কথাই যেন অক্ষরে অক্ষরে পালন করছেন আফ্রিদি। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে তিনি গরীব মানুষদের কাছে খাবার ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

মন্দিরে খাবার বিতরণের সময় আফ্রিদির সঙ্গী হয়েছিলেন পাকিস্তানের বিখ্যাত স্কোয়াশ তারকা জাহাঙ্গীর খান। এছাড়াও ছিলেন আফ্রিদি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট। আফ্রিদি টুইটে তাদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, হোপ নট আউট।

পাকিস্তানে করোনাভাইরাস হানা দেওয়ার পর থেকেই দুঃস্থ মানুষদের সাহায্য করার জন্য নেমেছেন আফ্রিদি।

এদিন আফ্রিদি টুইটারে লেখেন, আমরা সবাই এখন একসঙ্গে সংকটে। ঐক্যবদ্ধভাবে আমাদের লড়তে হবে। একতাই এখন আমাদের একমাত্র শক্তি। আজ খাদ্যসামগ্রী বিতরণ করতে শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়েছিলাম।

 



সর্বশেষ সংবাদ