• ভোলা
  • »
  • ভোলায় পাঁচশত যাত্রী সহ তিনটি ট্রলার আটক

ভোলায় পাঁচশত যাত্রী সহ তিনটি ট্রলার আটক

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ৯, ২০২০, ১১:৩১ অপরাহ্ণ

ভোলা প্রতিনিধি : করোনাভাইরাস(কোভিড-১৯) মোকাবেলায় দেশের সড়ক ও আকাশপথের মতো নদীপথেও যাত্রী পারাপার নিষিদ্ধ করা হয়েছে।

সড়ক ও আকাশ পধের মতো বন্ধ করে দেওয়া হয়েছে নদী পথের লঞ্চ স্টিমার, ট্রলারসহ যাত্রী পারাপার করা সবকিছু।

তার পরও ঢাকা,ময়মনসিংহ ও নারায়ণগঞ্জ থেকে লক্ষীপুরের মজুচৌধুরীর ঘাট হয়ে নদী পথে ভোলা ইলিশা ঘাটে আসা প্রায় পাঁচ শতাধিক যাত্রী সহ তিনটি ট্রলার আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার(৯ এপ্রিল) সকালে তাদেরকে ইলিশা ঘাটে আটক করে হয়।

পরে এঘটনায় জড়িত থাকার অপরাধে চারজনকে ৩৩ হাজার টাকা জারমানা করা হয় এবং ট্রলার তিনটি নিলামে বিক্রি করে দেওয়া হয়েছে বলে ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন কুমারার শীল বলেন, প্রশাসনের স্পষ্ট নির্দেশনার পরও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এভাবে যাত্রী পারাপার করা বড় ধরনের অপরাধ।

এদিকে বৃহম্পতিবার বিকাল ৩টার দিকে বোরহানউদ্দিন উপজেলার আলীমুদ্দিনে বাংলাবাজারের নির্মাধীন ব্লকের নির্মাণ শ্রমিকরা একটি মালবাহী ট্রাকে ত্রিফল দিয়ে ঢেকে জামালপুরের উদ্দেশ্যে রওনা দেন।

সন্দেহ জনক হলে ট্রাকটিকে ত্রিফল খুলে ৩৫ জন কে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ বশির গাজী আটক করে। এ সময় ট্রাক ড্রইভার কে ৭০০০ হাজার টাকা জরিমানা করা হয়।

দেশে গতকাল বুধবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত বরণ করেছে ২০ জন ও আক্রান্ত হয়েছেন ২১৮ জন। চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন।

 



সর্বশেষ সংবাদ