• পটুয়াখালী
  • »
  • গৌরনদী থানার ওসি গোলাম সারোয়ারের বাড়িতে হামলা ভাঙচুর : প্রচারিত সংবাদটি মিথ্যা ভিত্তিহীন

গৌরনদী থানার ওসি গোলাম সারোয়ারের বাড়িতে হামলা ভাঙচুর : প্রচারিত সংবাদটি মিথ্যা ভিত্তিহীন

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ৯, ২০২০, ৭:৫৪ অপরাহ্ণ

গত ৫ এপ্রিল রবিবার প্রকাশিত ডেইলি অবজারভার, বরিশাল টাইমস এবং বাউফল প্রতিদিন অনলাইন পত্রিকায় গৌরনদী থানার ওসি গোলাম সারোয়ারের বাড়িতে হামলা ভাঙচুর এবং স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলায় আহত ৫ শিরোনামে যে সংবাদটি প্রকাশ হয় তাহা মিথ্যা ভিত্তিহীন।

আমাকে জড়িয়ে আমার রাজনৈতিক পদ উল্লেখ করে যে সংবাদ প্রচার করা হয়েছে আমার দৃষ্টি গোচর হয়। আমি পটুয়াখালী জেলা বাউফল উপজেলা ১ নং কাশিপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব সুনামের সহিত পালন করে আসছি।

একটি কুচক্রী মহল পূর্ব শত্রুতা উদ্ধার করার জন্য আমাকে এবং আমার বাড়ির কিছু লোকজনদেরকে সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মিথ্যা মামলা এবং সাংবাদিক দের কাছে ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে একটি বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছে।

আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। উল্লেখ্য যে গত ৫ এপ্রিল রবিবার সকাল কাল ছয়টা ৩০ মিনিট এর সময় কালিশুরী বাজারের উদ্দেশ্যে ঘর থেকে যাত্রা করে ২০০ গজ বাড়ির পূর্ব পাশে আমার দোকানের সামনে এসে আব্দুল রশিদ হাং, খলিল হাং, তুষার হাং, ইউসুফ হাং সহ ৮/১০ জন লোক পথ অবরোধ করে পাঁচ বস্তা সিমেন্ট দাবি করেন।

আমি মুদি দোকান সহ ঠিকাদারি কাজ করি।আমার বাড়ির দরজায় সরকারি রাস্তার পূর্ব পাশে ইট বালি সিমেন্ট রাখিয়া বাড়ির কবরস্থানের নির্মাণ কাজ করি। আমি তাদের কথা অনুযায়ী ৫ বস্তা সিমেন্ট দিতে রাজি না হলে আমাকে উচ্চবাচ্য কথা বলে মারতে থাকে।

আমার ডাক চিৎকারে স্থানীয় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে সালিশের মাধ্যমে মীমাংসার কথা বলেন। মীমাংসার জন্য তারা অপেক্ষা না মিথ্যা মামলা দায়ের করেন এবং ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেন। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদক

রিয়াজ উদ্দিন

সভাপতি

কাশিপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ

বাউফল, পটুয়াখালী।

 



সর্বশেষ সংবাদ