• পটুয়াখালী
  • »
  • পটুয়াখালীতে করোনা সন্দেহে বিদেশ ফেরত দুই নাগরিকের বাসায় লাল পতাকা

পটুয়াখালীতে করোনা সন্দেহে বিদেশ ফেরত দুই নাগরিকের বাসায় লাল পতাকা

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৫, ২০২০, ৮:১৯ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে বিদেশ ফেরত দুই প্রবাসী ও নাগরিকের বাসা লাল পতাকা ও কোয়ারান্টাইনের অন্তর্ভুক্ত করা হলো লেখা স্টিকার লাগিয়ে লক ডাউন করে জনসাধারনকে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক করছেন সদর থানার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

২৫ মার্চ বেলা ১১টায় পটুয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের সবুজবাগ পুকুর এলাকায় ভারত থেকে আসা এক মহিলার আগমনের খবর পেয়ে ওসি মোস্তাফিজুর রহমান একদল পুলিশ নিয়ে ওই বাসার সামনে লাল পতাকা ও স্টিকার টানিয়ে দেন।

এর পর কলেজ রোড এলাকায় ভারত থেকে আসার খবরে রাফি মঞ্জিল নামে একটি বাসা হোম কোয়ারেন্টাইন অর্ন্তভুক্ত করে সেখানেও লাল পতাকা ও স্টিকার লাগিয়ে দেয় পুলিশ সদস্যরা।

এ সময় ওসির সাথে ছিলেন থানার ইন্সেপেক্টর (অপারেশন) মোঃ মিজানুর রহমান, এসআই আবু হানিফ, টিএসআই জহিরুল ইসলাম, এসআই মোঃ ইব্রাহিমসহ কয়েকজন পুলিশ সদস্য।

বিদেশ ফেরত ব্যাক্তিদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে অর্ন্তভুক্ত করার কার্যক্রম অব্যাহত থাকবে বলে ওসি মোস্তাফিজুর রহমান জানান।

 



সর্বশেষ সংবাদ
ফোন পেয়ে অসহায় পরিবারের পাশে দাড়াঁলো ভোলা মানব কল্যাণ যুব সংঘ এমপি জ্যাকবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ভোলায় বাল্যবিয়ে করার অভিযোগে বরকে জরিমানা পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে ৭৪৫ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা প্রদান আযানের পূর্বে করোনা ভাইরাস নিয়ে ২ মিনিট সচেতনতা মূলক বয়ান দেয়ার নির্দেশ আমতলী পৌরসভার উদ্যোগে কর্মহীন শ্রমজীবি পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে করোনায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে আমতলীর ইটভাটির শ্রমিকরা আমতলীতে ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন হিজলায় গৃহবধূর হাত পা বেধে ধর্ষণ করল ৩ সন্তানের জনক করোনা পরিস্থিতিতে বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা