• বরিশাল
  • »
  • করোনা : বরিশালে হোম কোয়ারেন্টাইনে ২৪৭২ জন

করোনা : বরিশালে হোম কোয়ারেন্টাইনে ২৪৭২ জন

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৫, ২০২০, ৬:৫৪ অপরাহ্ণ

নিউজ বরিশাল : করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে বরিশাল বিভাগের দুই হাজার ৪৭২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন ২৩৯ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে।

এরআগেও ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে আনা হয়েছিলো ২৩৮ জনকে। বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস এ তথ্য জানিয়েছেন।

অপরদিকে বিভাগে গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত কোয়ারেন্টিন শেষ করেছেন ৬৯৭ জন এবং গত ২৪ ঘণ্টায় শেষ করেছেন ১৬৩ জন। বাসুদেব কুমার জানান, কোয়ারেন্টিনে থাকা অধিকাংশরাই প্রবাসী।

এছাড়া বরগুনা ও বরিশাল শেবাচিম হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা চারজন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং শেবাচিমে নতুন করে করোনা সন্দেহে ভর্তি হয়েছেন আরও দুইজন। তবে বরিশাল বিভাগে এখন পর্যন্ত কারো করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালী জেলা লকডাউনে, আইনশৃংখলা বাহিনীর তৎপরতা এমপি শাওনের পক্ষে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ বরগুনায় ত্রাণ দেয়ার নাম করে দিনমজুরের মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করলো ইউপি সদস্য অবশেষে শেবামেকে চালু হলো করোনা পরীক্ষার ল্যাব বাকেরগঞ্জে পুলিশ সদস্য ও স্ত্রী সন্তানকে কুপিয়ে জখম, বাড়িঘর ভাংচুর, মটর সাইকেলে অগ্নিসংযোগ মরণঘাতী কারোনার ভয়ে এলাে না কেউ, মরদেহ কাঁধে নিয়ে শ্মশানে চার মেয়ে! বোরহানউদ্দিন মির্জাকালু বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ চরফ্যাশনে করোনায় আক্রান্ত সন্দেহে ৬ জনের নমুনা সংগ্রহ ভোলায় করোনা সন্দেহে ৯ টি ঘর ‘লকডাউন’ তজুমদ্দিনে সেচ্ছসেবী সংগঠন প্রত্যাশার ত্রাণ বিতরণ