• আন্তর্জাতিক
  • »
  • করোনা আক্রান্তের সঙ্গে সেলফি, ৬ সরকারি কর্মকর্তা বরখাস্ত

করোনা আক্রান্তের সঙ্গে সেলফি, ৬ সরকারি কর্মকর্তা বরখাস্ত

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৪, ২০২০, ৬:৩০ অপরাহ্ণ

নিউজ বরিশাল : কোয়ারেন্টিনে থাকা করোনাভাইরাসে আক্রান্ত এক রোগীর সঙ্গে সেলফি তোলায় ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের সিন্ধু প্রদেশের শুক্কুরে। দেশটির কর্মকর্তাদের বরাত দিয়ে আজ মঙ্গলবার এমনটাই জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এই সেলফিতে দেখা গেছে, আক্রান্ত রোগীর পাশে একদল ব্যক্তি দাঁড়িয়ে আছেন। তাদের কারও কারও মুখে হাসি। আর কারও মুখেই মাস্ক নেই।
জানা যায়, ছবিটি করোনার থাবায় বিপর্যস্ত সিন্ধু প্রদেশের শুক্কুরের একটি কোয়ারেন্টিন থেকে তোলা।

শুক্কুরের উপকমিশনার রানা আদেল বলেন, ‘প্রাদেশিক ভূমি বিভাগের ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তাদের সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। সম্প্রতি ইরান সফরে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত স্থানীয় এক রাজনীতিবিদকে কোয়ারেন্টিনে দেখতে গিয়েছিলেন তারা।’

এদিকে, পাকিস্তানে এ পর্যন্ত ৮৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে ৩৯৯ জনই এই প্রদেশের। দেশটিতে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ইতিমধ্যেই লকডাউন করা হয়েছে। সিন্ধু প্রদেশেও চলছে লকডাউন। লকডাউন ভঙ্গ করায় এ পর্যন্ত এই প্রদেশে সাত শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে বলেও জানা গেছে।

 



সর্বশেষ সংবাদ
ফোন পেয়ে অসহায় পরিবারের পাশে দাড়াঁলো ভোলা মানব কল্যাণ যুব সংঘ এমপি জ্যাকবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ভোলায় বাল্যবিয়ে করার অভিযোগে বরকে জরিমানা পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে ৭৪৫ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা প্রদান আযানের পূর্বে করোনা ভাইরাস নিয়ে ২ মিনিট সচেতনতা মূলক বয়ান দেয়ার নির্দেশ আমতলী পৌরসভার উদ্যোগে কর্মহীন শ্রমজীবি পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে করোনায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে আমতলীর ইটভাটির শ্রমিকরা আমতলীতে ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন হিজলায় গৃহবধূর হাত পা বেধে ধর্ষণ করল ৩ সন্তানের জনক করোনা পরিস্থিতিতে বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা