বরিশালে সকল ধরণের কিস্তি আদায় বন্ধ!

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৩, ২০২০, ৩:৫৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশ। এই মুহুর্তে মহামারি ভাইরাস থেকে মুক্তি পেতে জনসমাগম, জমায়েত নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। এছাড়া সকল স্কুল-কলেজ, প্রাইভেট কোচিং বন্ধ ঘোষণা করা হয়েছে।

সাধারণ লোকজনদের ঘরের বাহির না হওয়ার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। তাই সকল পরিস্থিতির কথা বিবেচনা করে বরিশালের যে সকল এনজিও মাঠ পর্যায়ে লোন দিয়েছেন, তাদেরকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত কিস্তি আদায় বন্ধ করার অনুরোধ জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসন।

বরিশালের জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেন, করোনা প্রতিরোধে দরিদ্র মানুষ এবং নিজস্ব কর্মীদের অবস্থা বিবেচনা করে বরিশাল জেলায় কর্মরত এনজিওর কিস্তি আদায় আপাতত বন্ধ রাখার অনুরোধ করা হলো।

 



সর্বশেষ সংবাদ
ফোন পেয়ে অসহায় পরিবারের পাশে দাড়াঁলো ভোলা মানব কল্যাণ যুব সংঘ এমপি জ্যাকবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ভোলায় বাল্যবিয়ে করার অভিযোগে বরকে জরিমানা পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে ৭৪৫ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা প্রদান আযানের পূর্বে করোনা ভাইরাস নিয়ে ২ মিনিট সচেতনতা মূলক বয়ান দেয়ার নির্দেশ আমতলী পৌরসভার উদ্যোগে কর্মহীন শ্রমজীবি পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে করোনায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে আমতলীর ইটভাটির শ্রমিকরা আমতলীতে ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন হিজলায় গৃহবধূর হাত পা বেধে ধর্ষণ করল ৩ সন্তানের জনক করোনা পরিস্থিতিতে বিসিসির ত্রান তহবিল গঠন: মেয়র দিলেন সন্মানির সাড়ে ৩৫ লাখ টাকা