বরিশালে ১৫ দিনে ১৪ লাশ উদ্ধার

NewsBarisal.com

প্রকাশ : ফেব্রুয়ারি ১৮, ২০২০, ১০:২৪ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি : ফেব্রুয়ারি মাসের ১৫ দিনের বরিশালের বিভিন্ন জায়গায় মোট ১৪ টি অপ্রাকৃত মৃত্যুর ঘটনা ঘটেছে। ১৪ টি অপ্রাকৃত মৃত্যুর মধ্যে পাঁচটি আত্মহত্যা, চারটি হত্যা, দুটি সড়ক দুর্ঘটনা হত্যার ঘটনা, দু’জন রহস্যজনক মৃত্যু, একজন পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

৮ ফেব্রুয়ারি বরিশাল শহরের এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। বগুরারোডের ভাড়াটিয়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন। নিহতের নাম মামুন (৩২)।

২ ফেব্রুয়ারি বনারীপাড়ার এলুহর গ্রাম থেকে এক গৃহবধূর লাশ গাছের ডাল থেকে উদ্ধার করে পুলিশ। ভিকটিম রাশিদা বেগম (৪২)। ৯ ফেব্রুয়ারি আগৈলঝাড়ার নগরবাড়ির গ্রামের আরেক গৃহবধূ বিষ পান করে আত্মহত্যা করেছিলেন। ভিকটিম ওই এলাকার মঞ্জু হাওলাদারের স্ত্রী শেফালী বেগম (২৮)।

১০ ফেব্রুয়ারি আগাইলঝাড়ার নগরবাড়ী গ্রামের একজন পোল্ট্রি ব্যবসায়ী বিষাক্ত বিষ পান করে আত্মহত্যা করেছিলেন। ভিকটিমকে সিরাজ গোমস্তা (৪৫)। একই দিন উজিরপুরের ধামুরা গ্রাম থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ভিকটিম ওই এলাকার মজনুর স্ত্রী সালিনা বেগম।

৯ ফেব্রুয়ারি আগাইলঝাড়ার রহুতপাড়া গ্রামের পাঁচ মাসের গর্ভবতী গৃহবধূ রহস্যজনকভাবে মারা যান। ভিকটিম ওই এলাকার আঞ্জান হালদারের স্ত্রী সিমা হালদার। ১৪ ফেব্রুয়ারি বরিশল নগরীর লাকুটিয়া সড়ক থেকে নতুন জন্ম নেওয়া শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল।

৮ ফেব্রুয়ারি বাবুগঞ্জ উপজেলার ঝাপুর গ্রামের নাবালিকা পুকুরে ডুবে মারা যান। পরে তার ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়। বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকার কাছে দুর্ঘটনায় সাব্বির মৃর্ধা (২৮) নিহত হন। একটি বাইসাইকেল-মোটরবাইকটির সাথে সংঘর্ষের সময় দুর্ঘটনা ঘটে। ১১ ফেব্রুয়ারী গৌরনদীর কাসেমবাদ গ্রামের রবিউল বেপারী (৩১) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

২ ফেব্রুয়ারি মেহেন্দিগঞ্জ ও গৌরনদীতে দু’জনকে হত্যা করা হয়েছিল। গৌরনদী উপজেলার বেজাহার গ্রামের দুলাল সরদার (৪০)। পূর্ব শত্রুতার কারণে তাকে হত্যা করা হয়েছিল। অপরদিকে উজিরপুর উপজেলার মোকলেস খান (৪০) নামের একজনকে হত্যা করা হয়। প্রতিদ্বন্দ্বী গোষ্ঠী দ্বারা হত্যা করা হয়েছিল তাকে। এছাড়া ভিকটিম হত্যার মামলার আসামি ছিল।

৮ ফেব্রুয়ারী বরিশাল নগরীর বাগুড়া রাড এলাকার মৃত মজিদ খানের ছেলে ফরিদ হোসেন (৪৫) কে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হত্যা করা হয়েছিল। ৯ ফেব্রুয়ারি বাকেরগঞ্জ উপজেলার মুন্ডপাশগুলির এলাকার কালাম মৃর্ধা (৪৫) চিকিৎসার নামে ভুয়া ফকিরের হাতে খুন হয়েছিলেন।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালী জেলা লকডাউনে, আইনশৃংখলা বাহিনীর তৎপরতা এমপি শাওনের পক্ষে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ বরগুনায় ত্রাণ দেয়ার নাম করে দিনমজুরের মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করলো ইউপি সদস্য অবশেষে শেবামেকে চালু হলো করোনা পরীক্ষার ল্যাব বাকেরগঞ্জে পুলিশ সদস্য ও স্ত্রী সন্তানকে কুপিয়ে জখম, বাড়িঘর ভাংচুর, মটর সাইকেলে অগ্নিসংযোগ মরণঘাতী কারোনার ভয়ে এলাে না কেউ, মরদেহ কাঁধে নিয়ে শ্মশানে চার মেয়ে! বোরহানউদ্দিন মির্জাকালু বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ চরফ্যাশনে করোনায় আক্রান্ত সন্দেহে ৬ জনের নমুনা সংগ্রহ ভোলায় করোনা সন্দেহে ৯ টি ঘর ‘লকডাউন’ তজুমদ্দিনে সেচ্ছসেবী সংগঠন প্রত্যাশার ত্রাণ বিতরণ