• এক্সক্লুসিভ
  • »
  • ১২টি জিডি দায়ের হলেও বহাল তবিয়তে শিক্ষক শাহ্ আলম

১২টি জিডি দায়ের হলেও বহাল তবিয়তে শিক্ষক শাহ্ আলম

NewsBarisal.com

প্রকাশ : ফেব্রুয়ারি ১৭, ২০২০, ১১:৪০ অপরাহ্ণ

নিউজ বরিশাল : বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ জগদীশ সারস্বত গালর্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক শাহ্ আলমের বিরুদ্ধে আলোকিত সময় পত্রিকায় সংবাদ প্রকাশের পর বেরিয়ে আসছে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির খবর।

বিতর্কিত প্রধান শিক্ষক শাহ্ আলমের বিরুদ্ধে স্কুলের অন্যান্য শিক্ষক-কর্মচারীদের সঙ্গে অশোভন আচরণ, অকারণে চাকরিচ্যুত করার হুমকি,শিক্ষার্থী কাছ থেকে অতিরিক্ত ফি আদায় এবং সেই টাকা প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবে নম্বরে জমা না দিয়ে নিজে আত্মসাৎ করাসহ একাধিক অভিযোগ।

প্রধান শিক্ষকের এসব অভিযোগের প্রতিকার চেয়ে একাধিকবার বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের অভিভাবকরা শিক্ষাবোর্ড চেয়ারম্যান, জেলা প্রশাসন ও সাবেক স্কুল কমিটির কাছে অভিযোগ দিয়েও তারা কোন সুফল পায়নি ।

এছাড়া তার নামে বারটি জিডি করা হয়েছিল প্রধান শিক্ষক শাহ আলমের যোগদানের পর থেকে শিক্ষক এবং শিক্ষিকাদের সাথে অশোভন আচরণ এবং অশ্লীল কথাবার্তা বলে আসছিল এমনকি চাকরির হুমকিও প্রদান করেছিল।

এছাড়া এই মর্মে তারা যে ১২টি জিডি করেছিল তার জিডি নম্বর, নাম, এবং তারিখ নিম্নে দেওয়া হল ১৬/০৮/২০১৮ইং ১/কাওসার হোসেন জিডি নং-৯০৭,২/আব্দুল মজিদ জিডি নং -৮৯২,৩/জাহাঙ্গীর হোসেন জিডি নং -৮৮৮,৪/সীমা রানী মৃধা জিডি নং -৮৯৪,৫/রাহিমা আক্তার লাকী জিডি নং-৮৮৯,৬/রোজিনা মমতাজ নুপুর জিডি নং-৮৯৮,৭/সন্ধ্যা রানী ঘোষ জিডি নং-৮৯১,৮/এমদাদুল্লাহ আব্দুহু জিডি নং-৯০১,৯/নেহার বেগম জিডি নং-৯০৩,১০/সন্ধ্যা রানী চক্রবর্তী জিডি নং-৯০৫,১১/রাহিমা বেগম জিডি নং-৮৯৬,১২/আরতী বিশ্বাস জিডি নং-৮৯৯।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালী জেলা লকডাউনে, আইনশৃংখলা বাহিনীর তৎপরতা এমপি শাওনের পক্ষে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ বরগুনায় ত্রাণ দেয়ার নাম করে দিনমজুরের মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করলো ইউপি সদস্য অবশেষে শেবামেকে চালু হলো করোনা পরীক্ষার ল্যাব বাকেরগঞ্জে পুলিশ সদস্য ও স্ত্রী সন্তানকে কুপিয়ে জখম, বাড়িঘর ভাংচুর, মটর সাইকেলে অগ্নিসংযোগ মরণঘাতী কারোনার ভয়ে এলাে না কেউ, মরদেহ কাঁধে নিয়ে শ্মশানে চার মেয়ে! বোরহানউদ্দিন মির্জাকালু বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ চরফ্যাশনে করোনায় আক্রান্ত সন্দেহে ৬ জনের নমুনা সংগ্রহ ভোলায় করোনা সন্দেহে ৯ টি ঘর ‘লকডাউন’ তজুমদ্দিনে সেচ্ছসেবী সংগঠন প্রত্যাশার ত্রাণ বিতরণ