• বিনোদন
  • »
  • নববধূ মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি উপহার দিলেন সৃজিত!

নববধূ মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি উপহার দিলেন সৃজিত!

NewsBarisal.com

প্রকাশ : ডিসেম্বর ২৩, ২০১৯, ৩:১৩ অপরাহ্ণ

নিউজ বরিশাল : সব গুঞ্জনের অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর বিয়ে করেন মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। বিয়ের পরদিনই সুইজারল্যান্ড পাড়ি দেন এই নবদম্পতি। সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন ওপার বাংলার জনপ্রিয় এই নির্মাতা।

এরই মধ্যে কথা উঠেছে, ভালোবেসে নতুন বউকে ৩ কোটি টাকা দামের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন সৃজিত। একটি ইউটিউব চ্যানেলে এই গাড়ির ছবি দিয়ে ভিডিও বানিয়ে তা প্রকাশ করা হয়েছে। ভক্তদের পাশাপাশি ভিডিও দেখে চমকে গেছেন সৃজিত নিজেও। তাই তো তিনি তার ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন- ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব।’

এদিকে, বিয়ের পর শ্বশুরবাড়িতে বেড়াতে এসে গরুর মাংস খাওয়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম নিজেই জানান সৃজিত। এরপর তার ওপর ক্ষুব্ধ হন অনেক ভারতীয়। তবে অনেকে আবার তার প্রশংসাও করেছেন।

শ্বশুরবাড়ির বাহারি রান্নার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সৃজিত নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘শ্বশুরবাড়ির প্রথম অফিসিয়াল ভুরিভোজ…।’

উল্লেখ্য, গত মার্চে সংগীত শিল্পী অর্ণবের একটি গানের ভিডিওচিত্র নির্মাণ করেন সৃজিত। সেখানে মডেল ছিলেন মিথিলা। সেই কাজের সূত্র ধরে সৃজিত-মিথিলার ঘনিষ্ঠতা বাড়ে।

 



সর্বশেষ সংবাদ