• বরিশাল
  • »
  • বরিশালে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবকের যাজ্জীবন

বরিশালে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবকের যাজ্জীবন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৮, ২০১৯, ৩:৩৪ অপরাহ্ণ

এস.এম হিরা ॥ বরিশালের গৌরনদীতে স্কুল ছাত্রীকে অপহরণের পরে ধর্ষণ করার মামলায় সোহাগ চাপরাশীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে। পাশাপাশি ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বরিশালের নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইবুনালের বিচারক শেখ আবু শামীম আজাদ আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত সোহাগ চাপরাশী গৌরনদীর বাছাড় এলাকার আমির চাপরাশীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১০ সালের ২১ মার্চ স্কুলে যাওয়ার পথে মাহমুদা বেগমের ৮ম শ্রেনীতে পড়–য়া মেয়েকে অপহরণ করে জোর পূর্বক ধর্ষণ করে আসামী।

এ ঘটনায় ওই বছর ১ এপ্রিল মাহমুদা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। ২২ এপ্রিল এসআই আছাদুল হক অভিযোগ দাখিল করেন।

বৃহস্পতিবার ৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন। ধর্ষিতার কন্যা সন্তানের বিবাহ না হওয়া পর্যন্ত রাষ্ট্র তার ভরণ পোষণ করবে।

 

 



সর্বশেষ সংবাদ
আজ সোহান হালদার প্রিন্সের চতুর্থ জন্মদিন আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের