• জাতীয়
  • »
  • বরিশাল আদালতে ব্রাক্ষ্মনবাড়িয়ার দুই মাদক কারবারিকে ১০ বছরের সাজা

বরিশাল আদালতে ব্রাক্ষ্মনবাড়িয়ার দুই মাদক কারবারিকে ১০ বছরের সাজা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৮, ২০১৯, ৩:৩৪ অপরাহ্ণ

আদালত প্রতিনিধি ॥ নিজ হেফাজতে গাঁজা রাখার অভিযোগে দায়ের করা মামলায় ব্রাক্ষ্মনবাড়িয়ার দুই মাদক কারবারিকে পৃথক মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছেন আদালত।

কারবারির মধ্যে সাইফুল ইসলাম জীবনকে ৬ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাস কারাদন্ড এবং স্বপন মালদারকে ৪ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাস কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সিনিয়ির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রফিকুল ইসলাম এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা জেলার গভ্রানগর এলাকার শাহজাহান ও মৃত আঃ রহমান মালদারের ছেলে। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্তরা আদালতে অনুপস্থিত ছিল।

বেঞ্চ সহকারি হেদায়েতুন নবী জাকির জানান, ২০১৮ সালের ২৩ মে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার এসআই জেহাদুল কবির তার সঙ্গীয় ফোর্স নিয়ে দিনারের পোল এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ জীবন ও স্বপনকে আটক করে মামলা দায়ের করেন।

একই বছর ২৫ জুলাই তদন্তকারী কর্মকর্তা এসআই আঃ ছবুর মামলার চার্জশীট জমা দেন। আদালত ৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে গতকাল ওই রায় ঘোষণা করেন।

 



সর্বশেষ সংবাদ
আজ সোহান হালদার প্রিন্সের চতুর্থ জন্মদিন আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের