• বরিশাল
  • »
  • সেরা কৌতুক অভিনেতা হলেন মোশাররফ করিম

সেরা কৌতুক অভিনেতা হলেন মোশাররফ করিম

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৮, ২০১৯, ১:০৮ পূর্বাহ্ণ

নিউজ বরিশাল : অভিনেতা মোশাররফ করিম সব ধরনের অভিনয়েই সমান পারদর্শী। ‘সিরিয়াস’ কোনো চরিত্রে যেমন তার নিপুণ অভিনয়, কমেডিতে তো রীতিমতো রাজা। এবার সেরা কৌতুক অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন তিনি। মোশাররফ করিম তার কাজের জন্য অনেক পুরস্কার পেলেও এবারই প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন।

বৃহস্পতিবার ঘোষিত জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২০১৮ সালের জন্য যুগ্মভাবে সেরা কৌতুক অভিনেতার পুরস্কার পেলেন মোশাররফ করিম। তার সঙ্গে সেরা কৌতুক অভিনেতা হয়েছেন আফজাল শরীফ। নূর ইমরানি মিঠু পরিচালিত ‘কমলা রকেট’ ছবিতে অভিনয় করে এ পুরস্কার লাভ করেন মোশাররফ করিম।

উল্লেখ্য, আজ একসঙ্গে ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার দেওয়া হয়েছে। এতে ২০১৭ সালের সেরা ছবি হয়েছে ‘ঢাকা অ্যাটাক’, ২০১৮ সালের সেরা ছবি হয়েছে ‘পুত্র’। ২০১৭ সালের সেরা পরিচালক হয়েছেন ‘গহীন বালুচর’র নির্মাতা বদরুল আনাম সৌদ এবং ২০১৮ সালের সেরা নির্মাতা হিসেবে পুরস্কার জিতেছেন ‘জান্নাত’ ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

২০১৭ সালে যৌথভাবে সেরা নায়ক হয়েছেন ‘সত্তা’ ছবির জন্য শাকিব খান ও ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য আরিফিন শুভ। ২০১৮ সালে যুগ্মভাবে পুরস্কার জিতেছেন ‘পুত্র’ ছবির জন্য ফেরদৌস এবং ‘জান্নাত’ ছবির জন্য সাইমন সাদিক।

অন্যদিকে, ‘হালদা’ ছবিতে অভিনয় করে ২০১৭ সালের সেরা অভিনেত্রী হয়েছেন ইমরোজ তিশা এবং ‘দেবী’ ছবিতে অভিনয় করে ২০১৮ সালের সেরা অভিনেত্রী হয়েছেন জয়া আহসান।

 



সর্বশেষ সংবাদ
আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের বরিশালে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৩