সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৭, ২০১৯, ৩:০৪ অপরাহ্ণ

নিউজ বরিশাল : ভারতের গুজরাট রাজ্যের রাজকোটে বাংলাদেশ ও ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে আজ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০ মিনিটে মাঠে নামবে দুই দল।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। আজকের ম্যাচে জিততে পারলেই ইতিহাস গড়বে টাইগাররা। প্রথমবারের মত ভারতের বিপক্ষে টি-২০ সিরিজ জিতবে মুশফিক-মাহমুদুল্লাহরা।

ভারত এখন পর্যন্ত নিজেদের মাঠে মাত্র চারটি টি-টোয়েন্টি সিরিজ হেরেছে।

ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো দলগুলো ভারতকে তাদের মাটিতে হারিয়েছে।

তবে আজকের ম্যাচ ভারী বৃষ্টিপাতের কারণে বাগড়ায় পড়তে পারে।

ভারতের আবহাওয়া অফিসের তথ্যমতে, রাজকোট থেকে প্রায় ১০০ কিলোমিটারের কিছু বেশি দূরে গুজরাট উপকূলে বৃহস্পতিবার সকালে সাইক্লোন মাহা আঘাত হানবে। তার প্রভাবে ভারি বর্ষণ হবে রাজকোটেও।

 



সর্বশেষ সংবাদ
আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের বরিশালে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৩