নাতনির সর্বনাশ করল দাদা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৫, ২০১৯, ১১:০১ অপরাহ্ণ

নিউজ বরিশাল : নিজের নাতনিকে সর্বনাশ করার অভিযোগ উঠেছে দাদার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত দাদাকে আটক করেছে পুলিশ। পশ্চিমবঙ্গের সোনাপুরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সোনারপুরের খুড়িগাছি গ্রামের বাসিন্দা ওই নাবালিকা।

জানা গেছে, ওই নাবালিকাকে দিনের পর দিন লাগাতার সর্বনাশ করে আসছিলেন দাদা। পাশের গ্রাম গঙ্গা জোয়ারায় সেলাই শিখতে যেত নাতনি। দাদাকে সঙ্গে করে নিয়েই যেতো সে। একদিন যাওয়ার পথে নির্ঝণ যায়গায় নিয়ে গিয়ে তার সর্বনাশ করে দাদা। এরপর এ ঘটনা কাউকে বলতে নিষেধ করে দাদা। এরপর টানা দুই মাস এভাবে তাকে যৌন নির্যাতন করেন দাদা।

দিনের পর দিন তার ওপর এমন নির্যাতনে মানসিকভাবে ভেঙে পড়ে নির্যাতিতা। বুঝতে পেরে মেয়েকে চেপে ধরেন মা। সব কথা খুলে বলে মেয়ে। গোটা ঘটনা গ্রামে জানাজানি হতেই এলাকা ছেড়ে পালায় ওই দাদা।

সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তারপর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

 



সর্বশেষ সংবাদ
আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের বরিশালে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৩