পিরোজপুর-কলকাতা সরাসরি বাস চলাচল শুরু

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২, ২০১৯, ৯:৫৩ পূর্বাহ্ণ

নিউজ বরিশাল : পিরোজপুর-কলকাতা রুটে সরাসরি বাস সার্ভিস চালু হয়েছে শুক্রবার। পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে প্রতিদিন সকাল ৭টায় বাসটি কলকাতার নিউমার্কেটের উদ্দেশে ছেড়ে যাবে। পৌঁছাবে দুপুর ২টায়।

কলকাতা থেকেও একই শিডিউলে একটি বাস ছেড়ে আসবে। পথে বাংলাদেশ ও ভারত সীমান্তের বেনাপোল ও পেট্রাপোল পয়েন্টে ইমিগ্রেশনসহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

গ্রিনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত হিনো লাক্সারি ৩৬ আসনের এ চেয়ার কোচের ভাড়া এক হাজার ২০০ টাকা বলে জানান পিরোজপুরের কাউন্টার প্রতিনিধি মো. নজরুল ইসলাম।

পিরোজপুর ছাড়াও বাগেরহাট, খুলনা ও বেনাপোলে এর কাউন্টার থাকবে। পিরোজপুরে ০১৯১৯১৬৬৫০০ ও ০১৯১৯৭৭৭৩০৩ এবং বাগেরহাটে ০১৭৮৪১৭১৭২২ ও ০১৯৬৬৭৩৭২ মোবাইল নম্বরে ফোন করে টিকিট বুকিংসহ সব তথ্য পাওয়া যাবে।

 



সর্বশেষ সংবাদ
আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের বরিশালে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৩