ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘মহা’, রেড অ্যালার্ট জারি

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১, ২০১৯, ৮:৫৪ অপরাহ্ণ

নিউজ বরিশাল : ভারতের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘মহা’। সতর্কতা বাড়াতে রেড অ্যালার্ট জারি করা হয়েছে ভারতের লক্ষীদ্বীপে। এছাড়া কেরালা রাজ্যের কান্নুর, কোঝিকোড় ও কাসারগড়সহ বেশকিছু এলাকা জরুরি সতর্কতা জারি করা হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) দেশটির আবহাওয়া অধিদফতরের বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম লাইভ মিন্ট।

খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা থেকেই আরব সাগরে ঘূর্ণিঝড়ে পরিণত হয় ‘মহা’। যার গতিবেগ ছিল ঘণ্টায় ১০০ থেকে ১১০ কিলোমিটার। ঘূণিঝড় মহা’র প্রভাবে পুনেসহ বেশকিছু শহরে বৃষ্টিপাত শুরু হয়েছে। আরো ৭২ ঘণ্টার মধ্যে ওইসব এলাকাসহ আরো বেশকিছু এলাকায় বৃষ্টিপাত শুরু হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

 



সর্বশেষ সংবাদ
আজ সোহান হালদার প্রিন্সের চতুর্থ জন্মদিন আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের